১৫ জুলাই ২০২০

সাভারে আরো ৩১ ব্যক্তির করোনা শনাক্ত

সাভারে আরো ৩১ ব্যক্তির করোনা শনাক্ত - প্রতীকী

সাভারে নতুন করে আরো ৩১ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। সোমবার সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ও ডিজিজ কন্টোল (এমওডিসি) ডা. ফেরদৌসি আক্তার এ তথ্য নিশ্চিত করেন।

তিনি আরো জানান, সাভারের প্রাণিসম্পদ গবেষণা ইনস্টিটিউটের (বিএলআরআই) ল্যাবে ৮৫ জনের নমুনা পরীক্ষা করা হলে তাদের মধ্যে ৩১ জনের করোনা পজেটিভ শনাক্ত হয়। এ নিয়ে মোট আক্রান্ত সংখ্যা দাঁড়ালো ৪৭৪ জন। মোট মৃত্যুবরণ করেন ৭ জন। তাদের মধ্যে সুস্থ্য হয়ে বাড়ী ফিরেছেন ৫৭ জন। আক্রান্তদের মধ্যে হোম আইসোলেশনে আছেন ২৭৫জন। বাকীরা বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

 


আরো সংবাদ

মানুষের ওপর করোনা টিকার চূড়ান্ত পরীক্ষা করোনায় দেশ ছাড়লেন সোনম বাংলাদেশ উন্নত বিশ্বের সাথে সমান তালে এগিয়ে যাচ্ছে : টেলিযোগাযোগ মন্ত্রী বড়াইগ্রামে করোনায় ডেকোরেটর মালিক-শ্রমিকদের দুর্দিন ‘সরকার ও আ'লীগের সমালোচনা করাই বিএনপির প্রধান কাজ’ চামড়ার ন্যায্য মূল্য নির্ধারণে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা জাতীয় ওলামা পরিষদের রিজেন্টের এমডির তথ্যের ভিত্তিতেই সাহেদের অবস্থান জানতে পারে র‌্যাব সরকার আর শিক্ষিত বেকার তৈরি করতে চায় না: শিক্ষামন্ত্রী খুলনা বিশ্ববিদ্যালয়ে হ্যান্ড স্যানিটাইজার উৎপাদন শুরু শৈলকুপায় অটোমালিক জামাল সড়ক দুর্ঘটনায় নিহত খুলনা থেকে অপহৃত শিশু কুষ্টিয়া থেকে উদ্ধার

সকল