২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

বাস চলাচলের প্রথম দিনেই সড়কে ঝরলো তরুণের প্রাণ

দুর্ঘটনায় আহত সাবিল - ছবি : নয়া দিগন্ত

সড়কে বাস চলাচলের প্রথম দিনেই দ্রুতগামী একটি বাসের চাপায় প্রাণ হারিয়েছেন এক তরুণ। এ সময় আহত হয়েছেন আরো একজন। সোমবার বেলা সাড়ে ১১টার দিকে ফরিদপুর-বরিশাল মহাসড়কের সদর উপজেলার গেরদা ইউনিয়নের কেশবনগর নামকস্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ওই তরুণের নাম সুজন শেখ (২০)। তিনি গোপালগঞ্জের মুসকুসদুপর উপজেলার টেংরাখালীর নুরুল ইসলামের একমাত্র ছেলে। তার আরো চারটি বোন রয়েছে। তিনি ফার্নিচারের ব্যবসা করেন বলে জানান তার আত্মিয় হাফিজ শেখ।

দুর্ঘটনায় ওই গ্রামের হাফিজুর রহমান শেখের ছেলে সাবিল শেখ (২০) গুরুতর আহত হন। তাকে স্থানীয়রা উদ্ধার করে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়।

দুর্ঘটনায় আহত সাবিল জানান, তারা দুই বন্ধু সকালে একটি আরটিআর অ্যাপাচি মোটর সাইকেলে মুকমুদপুর থেকে কাজে ফরিদপুরের দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে দুটি কুকুরকে সাইড দিতে গেলে বিপরীত বরিশাল অভিমুখী গোল্ডেন লাইনের একটি দ্রুতগামী বাসের চাপায় এ দুর্ঘটনা ঘটে।

গেরদা ইউনিয়নের ৮নং ওয়ার্ডের মেম্বার খোরশেদ আলম জানান, পেছনে বসা যুবকটির মাথা বিভৎসভাবে থেতলে যায়। এলাকাবাসী সড়কের উপর পড়ে থাকা তার লাশ একটি কাপড় দিয়ে ঢেকে রাখে।

ফরিদপুর হাইওয়ে পুলিশের ওসি শাহ জালাল আলম বাসের চাপায় ওই তরুণের মৃত্যুর সত্যতা নিশ্চিত করে জানান, লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। বাসটিকে আটক করা যায়নি।


আরো সংবাদ



premium cement