২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

মোটরসাইকেল দূর্ঘটনায় ইসলামী ব্যাংক কর্মকর্তার মর্মান্তিক মৃত্যু

নিহত ফরখাম হোসাইন - ফাইল ছবি

নারায়ণগঞ্জ জেলার সোনারগায়ের মোগরাপাড়া এলাকায় মোটর সাইকেল দূর্ঘটনায় ইসলামী ব্যাংক কর্মকর্তার মর্মান্তিক মৃত্যু হয়েছে। রোববার সকাল সাড়ে ৯টার দিকে এ দূর্ঘটনা ঘটে। নিহত ফরখাম হোসাইন (৩২) ইসলামী ব্যাংক মতিঝিল শাখার ফরেন একচেঞ্জ সেকশনের কর্মকর্তা ছিলেন। তিনি লক্ষীপুর সদর উপজেলার হামছাদি এলাকার আবু সাইদের ছেলে।

কাঁচপুর হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মোজাফফর হোসেন নয়াদিগন্তকে জানান, সকাল সাড়ে ৯টার দিকে মোগরাপাড়া এলাকায় দুর্ঘটনার খবর পেয়ে ঘটনা স্থল থেকে লাশ উদ্ধার করেন। তিনি জানান, ধারণা করা হচ্ছে কোনো যানবাহানের আঘাতে কিংবা রাস্তার ডিভাইডারের সাথে আঘাত পেয়ে মোটর সাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। পরে খোঁজ নিয়ে জানা গেছে তিনি ইসলামী ব্যাংকের কর্মকর্তা। নিহতের স্বজনরা লাশ নিয়ে গেছেন।

ফরখামের মৃত্যুর বিষযটি নিশ্চিত করে ইসলামী ব্যাংক মতিঝিল শাখার এভিপি মাহবুবুল আলম নয়াদিগন্তকে জানান, নিহত ফরখাম হোসাইন ফরেন একচেঞ্জ সেকশনের কর্মকর্তার ছিলেন। ব্যাংকের বিধি মোতাবেক তার দাফন কাফনের ব্যবস্থাসহ আর্থিক বিষয়াদি প্রদান করা হবে।

নিহত ফরখামের পারিবারিক সূত্রে জানা গেছে, তিনি এক সন্তানের জনক ছিলেন। আব্দুল্লাহ ওমায়ের নামে তার সাড়ে ৪ বছরের এক পুত্র সন্তান রয়েছে। সন্ধায় সাড়ে ৭টায় লক্ষীপুরের হামছাদি ফকিরসাহেব হুজুর বাড়িতে তার জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।


আরো সংবাদ



premium cement
সিঙ্গাপুরে রডচাপায় বাংলাদেশী শ্রমিক নিহত ১৫ দিনে সড়কে নিহত ৩৬৭, আহত দেড় হাজারের বেশি তীব্র গরমে পথচারীদের স্যালাইন-পানি বিতরণ আইনজীবী ফোরামের চেলসিকে ৫-০ গোলে উড়িয়ে দিল আর্সেনাল শেরপুরে হিট স্ট্রোকে একজনের মৃত্যু বাংলাদেশের বিপক্ষে সিরিজে জিম্বাবুয়ের শক্তিশালী দল নওগাঁয় ছাত্রীকে ধর্ষণ চেষ্টা মামলায় শিক্ষকের ১০ বছরের কারাদণ্ড মিয়ানমারের কারাগারে সাজা শেষে ফিরল ১৭৩ বাংলাদেশী ঘূর্ণিঝড় আশ্রয়কেন্দ্র নির্মাণে বাংলাদেশকে সহায়তা করতে চায় ভারত : হাইকমিশনার রাজবাড়ীতে হিট স্ট্রোকে অবসরপ্রাপ্ত শিক্ষকের মৃত্যু কক্সবাজারের সাথে সারাদেশের রেল যোগাযোগ স্বাভাবিক

সকল