২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

করোনা আক্রান্ত স্ত্রীকে নিয়ে গভীর রাতে হাসপাতালে কাউন্সিলর খোরশেদ

কামাল উদ্দিন সুমন নারায়ণগঞ্জ - ছবি : নয়া দিগন্ত

করোনাভাইরাসে আক্রান্ত স্ত্রীকে নিয়ে গভীর রাতে দিশেহারা হয়ে ছুটছেন নারায়ণগঞ্জের সেই করোনা যোদ্ধা কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ। শনিবার তিনি নিজেও করোনা পজেটিভ হওয়ার খবর পান।
স্বামীর করোনা আক্রান্তের খবরে খোরশেদের স্ত্রীর শারীরিক অবস্থার অবনতি হতে থাকে। শনিবার রাত সাড়ে ১১ টার দিকে খোরশেদের স্ত্রী লুনা খন্দকারের শ্বাসকষ্ট বেড়ে যাওয়ায় তাকে এম্বুলেন্সে করে নিজেই বেরিয়ে পড়েন আইসিও বেডসম্পন্ন হাসপাতালের খোঁজে। কয়েক ঘন্টা চেষ্টার পর ভোররাতে সিদ্ধিরগঞ্জ সাজেদা হাসপাতালে ভর্তির সুযোগ পান। হাসপাতাল কর্তৃপক্ষ আজ রোববার সকালে আইসিও বেডের ব্যবস্থা করার আশ্বাস দিয়েছে। খোরশেদ ও তার স্ত্রী লুনা ওই হাসপাতালে ভর্তি হয়েছেন।

কাউন্সিলর খোরশেদ নয়া দিগন্তকে জানান, আমার করোনা পজিটিভ খবর আসার পরপরই মানসিকভাবে ভেঙে পড়েছে করোনা আক্রান্ত আমার স্ত্রী লুনা।

রাতে তার শ্বাস কষ্ট বেড়ে যায়। অবস্থা সঙ্কটাপন্ন হওয়ার তাকে আমি নিজেই হাসপাতালে ভর্তি করানোর জন্য বেরিয়ে পড়ি। আইসিও বেড আছে, এমন হাসপাতালের খোঁজে ঢাকা ও নারায়ণগঞ্জে ছুটাছুটি করি। অবশেষে সিদ্ধিরগঞ্জ সাজেদা হাসপাতালে আমরা দু'জনেই ভর্তি হয়েছি। হাসপাতাল থেকে সকালে আইসিও বেডের ব্যবস্থা করার আশ্বাস দেয়া হয়েছে। স্ত্রীর জন্য দোয়া চেয়েছেন খোরশেদ।

গত ৮ এপ্রিল থেকে ৩০ মে পর্যন্ত ৫২ দিনে ৬১ লাশ দাফন ও সৎকার করে দেশব্যাপী আলোচনায় আসেন কাউন্সিলর খোরশেদ। তাকে কেউ করোনা যোদ্ধা, আবার কেউ মানবতার ফেরিওয়ালা উপাধিতে আখ্যায়িত করেন। এছাড়া করোনা দুর্যোগে হ্যান্ড স্যানিটাইজার বিতরণ, টেলিমেডিসিন সেবা, বিনামূল্যে শবজি বিতরণ ও ত্রাণ সামগ্রী প্রদান করে প্রশংসা কুড়িয়েছেন তিনি।


আরো সংবাদ



premium cement
নাটোরে স্কুলছাত্রকে ডেকে নিয়ে হত্যা, আটক ৪ মেহেদির রঙ শুকানোর আগেই দুর্ঘটনায় তরুণ নিহত ছুটির দিনেও ঢাকার বাতাস অস্বাস্থ্যকর কালিয়াকৈরে ছিনতাইকারীর অস্ত্রের আঘাতে স্বর্ণ ব্যবসায়ী বাবা-ছেলে আহত কাপাসিয়ায় চোর সন্দেহে গণপিটুনিতে নিহত ২ রাশিয়ার ২৬টি ড্রোন ধ্বংসের দাবি ইউক্রেনের উত্তর কোরিয়ার সাথে আলোচনার ক্ষেত্র তৈরি করতে চাচ্ছে যুক্তরাষ্ট্র মাগুরায় বজ্রপাতে ২ যুবকের মৃত্যু মিয়ানমারে সামরিক বাহিনী ‘অস্থায়ীভাবে’ ক্ষমতায় রয়েছে : জান্তা প্রধান গাজীপুরে কাভার্ডভ্যানের চাপায় মোটরসাইকেলচালক নিহত উত্তরপ্রদেশে কারাগারে মুসলিম রাজনীতিবিদের মৃত্যু : ছেলের অভিযোগ বিষপ্রয়োগের

সকল