২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

কালীগঞ্জে অস্ত্রসহ ৩ জন গ্রেফতার

কালীগঞ্জে অস্ত্রসহ ৩ জন গ্রেফতার - ছবি: প্রতীকি

গাজীপুরের কালীগঞ্জে অস্ত্রসহ মো: হারুন (২৪), অনিক মিয়া (১৯) ও সুজন সরকার (২০) নামে তিন ডাকাতকে গ্রেফতার করা হয়েছে। কালীগঞ্জ থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে শুক্রবার ভোররাত হতে দিনব্যাপি অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করেন।

কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ একেএম মিজানুল হকের নেতৃত্বে এস আই মো: সোহেল মোল্লা, এস আই জিহাদ, এস আই ও সঙ্গীয় ফোর্স নিয়ে এ অভিযান পরিচালনা করা হয়।  

গ্রেফতারকৃত মো: হারুন নরসিংদীর পলাশ থানাধীন বিরিন্দা গ্রামের মো. রমিজ উদ্দিনের ছেলে। অনিক মিয়া একই থানার আশরাফপুর গ্রামের কবির মিয়ার ছেলে ও সুজন সরকার বিরিন্দা গ্রামের মোমেন মিয়ার ছেলে।

কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ একেএম মিজানুল হক জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে নরসিংদীর পলাশ থানাধীন বিরিন্দা এলাকা হতে তাদের আটক করা হয়। আটকের পর তাদের স্বীকারউক্তি মোতাবেক আসামি হারুনের শশুর বাড়ি জিনারদী এলাকার একটি জঙ্গলের ঝুপ হতে আসামিদের দেখানো মতে অস্ত্র (.১২ ভোর শর্টগান) উদ্ধার করা হয়। বিকেলে তাদের মামলা নং ১১(০৪)২০২০ মোতাবেক বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
ঝিনাইদহ প্রেসক্লাবের সাবেক সভাপতি মিজানুরের ইন্তেকাল থাইল্যান্ডের রাজা-রাণীর সাথেপ্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ গ্যাস বিতরণে সিস্টেম লস ২২ শতাংশ থেকে সাড়ে ৭ শতাংশে নেমে এসেছে : নসরুল হামিদ গণকবরে প্রিয়জনদের খোঁজ কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী

সকল