২২ অক্টোবর ২০২০, ৭ কার্তিক ১৪২৪, ১ সফর ১৪৩৯

যমুনা নদীতে নৌকাডুবির ঘটনায় এখনো নিখোঁজ ৬

যমুনা নদীতে নৌকাডুবির ঘটনায় এখনো নিখোঁজ ৬ - সংগৃহীত

সিরাজগঞ্জের যমুনা নদীতে নৌকাডুবির ঘটনায় এখন পর্যন্ত এক নারীসহ ছয়জন নিখোঁজ রয়েছেন। এ নিয়ে স্বজনদের মাঝে উদ্বেগ-উৎকণ্ঠা বিরাজ করেছ।

এদিকে শুক্রবার দুপুরে কাঁঠালবাড়ি ও বিকালে খাস কাউলিয়া থেকে আরও দুজনের ভাসমান লাশ উদ্ধার করা হয়েছে। এ নিয়ে মোট ১২ জনের লাশ উদ্ধার করা হলো।

সিরাজগঞ্জের সিনিয়র সহকারী পুলিশ সুপার শাহীনুর কবির জানান, শুক্রবার দুপুরে ও বিকালে উল্লেখিত এলাকায় নদীতে ভাসমান লাশ দুটি দেখতে পেয়ে স্থানীয়রা থানায় খবর দেয়। পরে ঘটনাস্থল থেকে লাশ দুটি উদ্ধার করা হয়।

গত ২৬ মে মঙ্গলবার দুপুরে এনায়েতপুর থেকে ৭০ যাত্রী নিয়ে ইঞ্জিনচালিত একটি নৌকা চৌহালী যাওয়ার পথে স্থলচর এলাকায় ঝড়ের কবলে পড়ে ডুবে যায়। পরে পুলিশ ও স্থানীয়রা ৫২ যাত্রীকে জীবিত অবস্থায় উদ্ধার করে। এ সময় ঘটনাস্থল থেকে শিশুসহ দুজন ও খাস কাউলিয়ার চর থেকে একজনের লাশ উদ্ধার করা হয়।
সূত্র: ইউএনবি


আরো সংবাদ

গাজীপুরে গার্মেন্টসকর্মী গণধর্ষণের অভিযোগে গ্রেফতার ৩ আড়াইহাজারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নারীর মৃত্যু হাসপাতালকে দালালমুক্ত রাখার নির্দেশ প্রতিমন্ত্রীর আগুনমুখা নদীতে স্পিডবোট ডুবি, নিখোঁজ ২ ফ্রিজে রাখা এক বছরের পুরনো নুডলস খেয়ে ৯ জনের মৃত্যু নাগর্নো-কারাবাখের বেশ কিছু অঞ্চল আজারবাইজানের দখলে খালেদা জিয়া ও রিজভীর সুস্থতা কামনায় স্বাধীনতা ফোরামের দোয়া মাহফিল বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি, ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা নিজেদের ভাগ্যবান মনে করছেন মাহমুদউল্লাহ ধীরগতি হলেও পিবিআই’র তদন্ত কাজ নিয়ে আশাবাদি রায়হানের পরিবার ধর্মঘট প্রত্যাহার করলেন নৌযান শ্রমিকরা

সকল