১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

ফরিদপুরে বুদ্ধিপ্রতিবন্ধী দোকান কর্মচারীকে পাশবিক নির্যাতন

ফরিদপুরে বুদ্ধিপ্রতিবন্ধী দোকান কর্মচারীকে পাশবিক নির্যাতন - নয়া দিগন্ত

ফরিদপুরে বেতনের টাকা চাওয়ায় তাপস নামের বুদ্ধিপ্রতিবন্ধী দোকান কর্মচারীর শরীর গরম খুন্তি ও পাইপ দিয়ে শরীর পুড়িয়ে দেয়ার অভিযোগ পাওয়া গেছে দোকান মালিকের বিরুদ্ধে। শুক্রবার সন্ধ্যায় মধুখালীর মরিচ বাজারে এ ঘটনা ঘটে। আহত ওই দোকান কর্মচারীকে মধুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করালে শনিবার ফরিদপুরের পুলিশ সুপার আলিমুজ্জামান (পিপিএম সেবা) তাকে দেখতে যান।

স্থানীয় সূত্র জানায়, বোয়ালমারী উপজেলার ঘোষপুর ইউনিয়নের কান্দাকুল গ্রামের বুদ্ধিপ্রতিবন্ধী তাপস প্রায় ১ বছর ধরে মরিচ বাজারের বিপ্লব সাহার চা ও মুদি দোকানে কাজ করে আসছে। তাকে শুধু খাবার দিয়ে কোন বেতন দিতেন না দোকান মালিক। গত কয়েক মাস যাবত তাপস দোকান মালিকের নিকট বেতন চাইছিলো। এ কারণে শুক্রবার সকালে তাপসকে মারধর করা হয়। এরপর সন্ধা ৬ টার দিকে গরম খুন্তি ও স্টিলের গরম পাইপ দিয়ে শরীরের ঘাড়ে, হাতে ও পিঠে পুড়িয়ে দেওয়া হয় বলে অভিযোগ করে তার স্বাজরা।

খবর পেয়ে সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে পুলিশ বিপ্লব সাহার বাবা বিমল সাহা ও তার ছোট ছেলে পলাশকে আটক করে থানায় নিয়ে আসে। রাতে তাপসকে মধুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

মধুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. কবির সরদার জানান, হাসপাতালে ভর্তির পর তাপসের শরীরে হঠাৎ রক্তক্ষরণ হয়। শনিবার সকালে তার শরীরে এক ব্যাগ রক্ত দেয়া য়েছে।

মধুখালী থানার অফিসার্স ইনচার্জ মো. আমিনুল ইসলাম জানান, এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে দু’জনকে আটক করা হয়েছে বলেও জানান তিনি।


আরো সংবাদ



premium cement