১২ জুলাই ২০২০

মালয়েশিয়ায় দুর্ঘটনায় প্রাণ হারালো কিশোরগঞ্জের মিজান

মালয়েশিয়ায় দুর্ঘটনায় প্রাণ হারালো কটিয়াদীরের মিজান - নয়াদিগন্ত

 

সংসারের স্বচ্ছলতা ফেরাতে মালয়েশিয়া গিয়ে প্রাণ হারালো মিজানুর রহমান (২২) নামে কিশোরগঞ্জের কটিয়াদীরের এক যুবক। মা বাবার সাথে মোবাইল ফোনে কথা বলার আধ ঘন্টা পর জানা গেল মিজান আর জীবিত নেই।  মিজান কটিয়াদী পৌরসভার কামারকোনা  মহল্লার মো. সিরাজুল ইসলামের পুত্র। দুর্ঘটনাটি ঘটেছে শুক্রবার বাংলাদেশ সময় সকাল ১০ টায় মালয়েশিয়ার পেনাং শহরে।

নিহত মিজানের পরিবারের লোকজন জানান,  শুক্রবার মালয়েশিয়ার পেনাং শহরে এক কারখানায় সে কাজ করতে যায়। ফ্লোরক্লিপ দিয়ে সে উপর হতে মালামাল নামানোর সময় একটি বোর্ড ফসকে তার উপর পড়ে যায়।  ফলে বোর্ডের নিচে চাপা পড়ে সে ঘটনাস্থলেই প্রাণ হারিয়েছে।

মিজানুর রহমানের পিতা মো. সিরাজুল ইসলাম শুক্রবার  জানান,  আমার ৩ ছেলে ও ১ মেয়ের মধ্যে মিজান ছিল সবার ছোট। সে ছিল সংসারে সকলের অত্যান্ত  আদরের।  কিন্তু আমার অভাবের সংসারে সকলের মুখে হাসি ফোটাতে ২০১৮ সালের প্রথম দিকে তাকে মালয়েশিয়ায় পাঠাই। মালয়েশিয়া গিয়ে সে কোন সুবিধা করতে পারেনি। তাকে পাঠানোর সময় ঋণ করা ৫ লাখ টাকার বোঝা আমি এখনো বয়ে বেড়াচ্ছি।  সে প্রতিদিনই আমাদের সাথে মোবাইল ফোনে কথা বলতো। আজও সকাল সাড়ে ৯ টার সময় আমি এবং তার মায়ের সাথে কথা বলেছে।  তার সাথে মোবাইল  কথা বলার আধা ঘন্টা পর মালয়েশিয়া প্রবাসী তার খালাতো ভাই ইসমাঈল ফোন করে  জানায় ফ্যাক্টরিতে কাজ করার সময় উপর থেকে একটি বোর্ড পড়ে তাকে চাপা দিলে ঘটনাস্থলেই সে মারা যায়। সংবাদটি শুনে বাড়ির সকলেই কান্নায় ভেঙ্গে পড়ে। তার মায়ের আহাজারি কোন মতেই থামানো যাচ্ছে না।  শেষ বারের মত মিজানের মুখখানা দেখতে লাশটি বাড়িতে আনার জন্য প্রবাসী কল্যাণ মন্ত্রনালয়সহ সরকারের সহযোগিতা চাই। 


আরো সংবাদ

বেসরকারি ব্যাংকে আতঙ্ক (১৯৬৬৬)যুবলীগ নেত্রীর টর্চার সেল নিয়ে টঙ্গীতে তোলপাড় (৯২২৭)আয়া সোফিয়া নিয়ে এবার খ্রিষ্টানদের উদ্দেশ্যে যা বলল তুরস্ক (৭০৪৮)স্ত্রীর সামনেই আত্মহত্যা করলেন আফগান ফেরত মার্কিন সৈন্য (৬৭৭৯)যুক্তরাষ্ট্রের প্রতি চীনের হঠাৎ ‘আপস বার্তা’র নেপথ্যে (৬৪১১)বিশ্ব থেকে বিচ্ছিন্নতার আশঙ্কা বাংলাদেশের সামনে? (৫৯৫৩)শিক্ষকের যৌন হয়রানির ভিডিও ভাইরাল, সর্বত্র তোলপাড় (৫৮৭৩)‘আয়া সুফিয়া’কে মসজিদ ঘোষণা এরদোগানের, আজান-তাকবিরে মুখরিত ইস্তাম্বুল (ভিডিও) (৫৮৫৫)স্বামী হত্যার লোমহর্ষক বর্ণনা দিলেন স্ত্রী (৫৪৫৫)দেখুন ৮৬ বছর পর আয়া সোফিয়ায় আজান শুনে যা করল ইস্তাম্বুলবাসী (ভিডিও) (৫২০৮)