২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

ভাঙ্গা পৌরসভার প্যানেল মেয়রের ছেলে চাঁদাবাজি মামলায় গ্রেফতার

-

ফরিদপুরের ভাঙ্গা পৌরসভার প্যানেল মেয়র লিয়াকত মোল্যার ছেলে শোয়েব মোল্যাকে (২৮) গ্রেফতার করেছে পুলিশ। একটি চাঁদাবাজি মামলার আসামি হিসেবে গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার সন্ধা ৬টার দিকে তাকে ভাঙ্গা পৌর এলাকার হোগলাডাঙ্গী গ্রাম থেকে গ্রেফতার করা হয়।

শোয়েব মোল্যার বিরুদ্ধে ভাঙ্গা থানায় একটি হত্যা মামলা ছাড়াও সন্ত্রাসী ও চাঁদাবাজির অসংখ্য অভিযোগ রয়েছে বলে পুলিশ জানিয়েছে। গ্রেফতারের পর তাকে নিয়ে পুলিশ একাধিক স্থানে তল্লাশী অভিযান চালিয়ে দেশীয় অস্ত্র ও মাদকদ্রব্য উদ্ধার করেছে। তার গ্রেফতারে এলাকায় স্বস্তি ফিরে এসেছে।

ভাঙ্গা থানার অফিসার ইনচার্জ মোঃ শফিকুর রহমান জানান, গত ২১ মে হোগলাডাঙ্গী গ্রামের ব্যবসায়ী সেকেন্দার বেপারীর নিকট ৫০ হাজার টাকা চাঁদা দাবি করে শোয়েব। টাকা না দেওয়ায় মারপিট করা হয়। এ অভিযোগে ২৬ মে তার বিরুদ্ধে থানায় একটি মামলা হয়। ভাঙ্গার মন্টু হত্যা মামলার অন্যতম আসামি ছিলেন তিনি।

ভাঙ্গা পৌরসভার ৮ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ও হোগলাডাঙ্গী গ্রামের বাসিন্দা লাবলু মুন্সি বলেন, শোয়েবের ভয়ে সকলে সন্ত্রস্ত থাকতো। তার আটকের খবরে এলাকায় স্বস্তি ফিরে এসেছে। ভাঙ্গা বাজারের সংখ্যালঘু সম্প্রদারে ব্যবসায়ীদের জিম্মি করে সে নিয়মিত চাঁদা আদায় করতো। চাঁদা না দিলে তাদের উপর নানাভাবে নির্যাতন করতো। তার ভয়ে কেউ থানায় অভিযোগ দিতেও সাহস পায় না।

হোগলাডাঙ্গী গ্রামের সাদ্দাম মুন্সি (৩০) নামে এক তরুণ বলেন, তার অন্যায়ের প্রতিবাদ করায় প্রকাশ্যে সালিশের মধ্যে তাকে কুপিয়ে ভুড়ি বের করে দেয়। ৬ মাস আগেও একটি মোটর সাইকেল ছিনতাইয়ের নেতৃত্ব দেয়ার সময় বাঁধা দেয়ায় সুমন মুন্সি (২৮) নামে এক তরুণকে সে কুপিয়ে জখম করে।

শোয়েব মোল্যার পিতা ভাঙ্গা পৌরসভার প্যানেল মেয়র লিয়াকত মোল্যা বলেন, তার ছেলের বিরুদ্ধে এসবই ষড়যন্ত্রমুলক অভিযোগ। সে কোনো সন্ত্রাস বা চাঁদাবাজির সাথে জড়িত না। তার বিরুদ্ধে কোনো হত্যা মামলা নেই বলেও তিনি দাবি করেন। স্থানীয় রাজনৈতিক বিরোধর কারণেই প্রতিপক্ষ এসব বলে বেড়াচ্ছে।

ভাঙ্গা সার্কেলের এএসপি গাজী রবিউল ইসলাম জানান, সে সংঘবদ্ধ মাদক নেটওয়ার্কের সাথে যুক্ত বলে তদন্তে জানা গেছে। গ্রেফতারের পর তাকে নিয়ে বিভিন্নস্থানে অস্ত্র ও মাদক উদ্ধারে অভিযানে নেমেছে পুলিশ। 


আরো সংবাদ



premium cement
জলবায়ু পরিবর্তন মোকাবিলায় বাংলাদেশের প্রয়োজন ৫৩৪ বিলিয়ন ডলার : পরিবেশমন্ত্রী সাকিবকে ডিপিএলে চান বিসিবি প্রধান নির্বাচক কাতারের সাথে যৌথ বাণিজ্য কাউন্সিল গঠনে এফবিসিসিআইয়ের চুক্তি টি-২০ খেলতে সিলেটে পৌঁছেছে ভারতীয় নারী ক্রিকেট দল খুলনায় হিটস্ট্রোকে এক ব্যক্তির মৃত্যু ভারতের মানবাধিকার পরিস্থিতি নিয়ে কী বলল যুক্তরাষ্ট্র? জিম্বাবুয়ে সিরিজের জন্য বাংলাদেশের প্রাথমিক দল ঘোষণা বৃষ্টির জন্য রাজশাহীতে ইসতিসকার নামাজ আদায় গাজীপুরে মহাসড়কের পাশ থেকে মৃত হাতি উদ্ধার প্রচণ্ড গরমের মধ্যে লোডশেডিং ১০০০ মেগাওয়াট ছাড়িয়েছে দুই ভাইকে পিটিয়ে হত্যা : প্রতিবাদ সমাবেশে পুলিশের গুলির নিন্দা জামায়াতের

সকল