২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

মুন্সীগঞ্জে ২৪ ঘণ্টায় আরো ৩৫ জনের করোনা শনাক্ত

-

মুন্সীগঞ্জে শুক্রবার আরো ৩৫ জনের করোনা শনাক্ত হয়েছে। এই নিয়ে জেলায় করোনা শনাক্ত হয়েছে ৬৬০ জনের। এছাড়া শুক্রবার আটজন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। এর মধ্যে লৌহজং উপজেলায় ছয়জন এবং টঙ্গীবাড়ি উপজেলায় দুজন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। জেলায় মোট সুস্থ হয়েছেন ১৯৩ জন এবং মারা গেছেন ১৯ জন। মুন্সীগঞ্জ সদর উপজেলাই ৩১১ জনের করোনা শনাক্ত হয়েছে।

মুন্সীগঞ্জ সিভিল সার্জন ডা. আবুল কালাম আজাদ জানান, শুক্রবার বিকালে ২০৭ জনের রিপোর্ট আসে। নতুন পজিটিভ আসা ৩৫ জনের মধ্যে সদর উপজেলায় ২২ জন, লৌহজংয়ে ১০ ও গজারিয়ায় ৩ জনের করোনা শনাক্ত হয়েছে। বৃহস্পতিবার মুন্সীগঞ্জ সদরের কোনো রিপোর্ট আসেনি। এছাড়া গজারিয়া ও শ্রীনগর উপজেলায়ও কারো করোনা শনাক্ত হয়নি।

তিনি জানান, এ পর্যন্ত ৪ হাজার ৭১ টি সোয়াব পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। এর মধ্যে রিপোর্ট এসেছে ৩ হাজার ৭০৯ জনের। এখনো ৩৬২টি রিপোর্ট পেন্ডিং আছে।


আরো সংবাদ



premium cement
ড. ইউনূসের ইউনেস্কো পুরস্কার নিয়ে যা বললেন তার আইনজীবী একনেকে ৮৪২৫ কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন সান্তাহারে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে যুবক নিহত জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : আব্দুর রহমান যুক্তরাষ্ট্রের সেতু ভাঙ্গার প্রভাব পড়বে বিশ্বজুড়ে! নাশকতার মামলায় চুয়াডাঙ্গা বিএনপি-জামায়াতের ৪৭ নেতাকর্মী কারাগারে হারল্যানের পণ্য কিনে লাখপতি হলেন ফাহিম-উর্বানা দম্পতি যাদের ফিতরা দেয়া যায় না ১৭ দিনের ছুটি পাচ্ছে জবি শিক্ষার্থীরা বেলাবতে অটোরিকশা উল্টে কাঠমিস্ত্রি নিহত রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমার সেনাবাহিনীর বিরুদ্ধে জাতিসঙ্ঘের প্রতিবেদন

সকল