২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

মুন্সীগঞ্জে ২৪ ঘণ্টায় আরো ৩৫ জনের করোনা শনাক্ত

-

মুন্সীগঞ্জে শুক্রবার আরো ৩৫ জনের করোনা শনাক্ত হয়েছে। এই নিয়ে জেলায় করোনা শনাক্ত হয়েছে ৬৬০ জনের। এছাড়া শুক্রবার আটজন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। এর মধ্যে লৌহজং উপজেলায় ছয়জন এবং টঙ্গীবাড়ি উপজেলায় দুজন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। জেলায় মোট সুস্থ হয়েছেন ১৯৩ জন এবং মারা গেছেন ১৯ জন। মুন্সীগঞ্জ সদর উপজেলাই ৩১১ জনের করোনা শনাক্ত হয়েছে।

মুন্সীগঞ্জ সিভিল সার্জন ডা. আবুল কালাম আজাদ জানান, শুক্রবার বিকালে ২০৭ জনের রিপোর্ট আসে। নতুন পজিটিভ আসা ৩৫ জনের মধ্যে সদর উপজেলায় ২২ জন, লৌহজংয়ে ১০ ও গজারিয়ায় ৩ জনের করোনা শনাক্ত হয়েছে। বৃহস্পতিবার মুন্সীগঞ্জ সদরের কোনো রিপোর্ট আসেনি। এছাড়া গজারিয়া ও শ্রীনগর উপজেলায়ও কারো করোনা শনাক্ত হয়নি।

তিনি জানান, এ পর্যন্ত ৪ হাজার ৭১ টি সোয়াব পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। এর মধ্যে রিপোর্ট এসেছে ৩ হাজার ৭০৯ জনের। এখনো ৩৬২টি রিপোর্ট পেন্ডিং আছে।


আরো সংবাদ



premium cement
শ্যালকদের কোপে দুলাভাই খুন : গ্রেফতার ৩ তীব্র গরমে কী খাবেন আর কী খাবেন না এবার তালতলী উপজেলা আওয়ামী লীগ সভাপতির আপত্তিকর ভিডিও ভাইরাল বঙ্গবীর কাদের সিদ্দিকীকে বক্তব্য প্রত্যাহার করে ক্ষমা চাইতে বললেন এমপি জয় পঞ্চপল্লীর ঘটনায় ন্যায়বিচারের স্বার্থে যা দরকার দ্রুততম সময়ের মধ্যে করার নির্দেশ সরকার ভিন্ন মত ও পথের মানুষদের ওপর নিষ্ঠুর দমন-পীড়ন চালাচ্ছে : মির্জা ফখরুল ধুনটে বিদ্যুৎস্পৃষ্টে বৃদ্ধের মৃত্যু বাকৃবির এক্স রোটারেক্টরর্স ফোরামের বৃত্তি প্রদান অনুষ্ঠিত পাবনায় মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড, হিট স্ট্রোকে মৃত্যু ১ দাগনভুঞায় বঙ্গবন্ধুকে নিয়ে কটুক্তির ঘটনায় আ’লীগ নেতাকে শোকজ দখলে থাকা ৪ গ্রাম আজারবাইজানকে ফিরিয়ে দেবে আর্মেনিয়া

সকল