১৫ জুলাই ২০২০

নাগরপুরে আরও একজন করোনায় আক্রান্ত

নাগরপুরে আরও একজন করোনায় আক্রান্ত -

টাঙ্গাইলের নাগরপুরে ঢাকা ফেরৎ আরো একজনের শরীরে নতুন করে করোনাভাইরাসের জীবাণু শনাক্ত হয়েছে। করোনা শনাক্ত ব্যক্তি উপজেলার মামুদনগর ইউনিয়নের চামটা মির্জাপুর গ্রামের বাসিন্দা। এ নিয়ে উপজেলায় করোনা আক্রান্ত ১৬ জনে দাঁড়ালো এবং সুস্থ্য হয়েছেন ৫ জন। তথ্যটি শুক্রবার বিকেলে নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য বিভাগ।

জানা যায়, ওই করোনা আক্রান্ত ব্যক্তি ঢাকার উত্তরায় একটি ফ্যাশন ডিজাইনিং কোম্পানিতে চাকরি করেন। তিনি ঈদের ৩ দিন আগে গ্রামের নিজ বাড়িতে ঈদ করতে আসেন। বাড়িতে আসার পর থেকে জ্বর ঠাণ্ডার উপসর্গ দেখা দিলে নিজেই ঈদের আগের দিন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে করোনা পরীক্ষার জন্য তার নমুনা দেন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রোকনুজ্জামান খান ওই ব্যক্তির করোনা পজেটিভ নিশ্চিত করে বলেন, করোনা শনাক্তের আশপাশের ১০ বাড়ি লকডাউন করা হয়েছে। উপজেলার আক্রান্ত ব্যক্তির মধ্যে একজন হাসপাতালে ও অন্য সবাই নিজ নিজ বাড়িতে আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন। তাদের শারিরীক অবস্থা বর্তমানে আগের থেকে ভাল। মানুষ সচেতন না হওয়ায় করোনা রোগীর সংখ্যা দিন দিন বাড়ছে। করোনাভাইরাসের সংক্রমণরোধে সামাজিক দূরত্ব বজায় রেখে স্বাস্থ্য বিধি মেনে চলার জন্য সকলকে আহ্বান জানিয়েছেন তিনি।


আরো সংবাদ