১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫
`

দৌলতদিয়া ঘাটে ঢাকামুখী ব্যক্তিগত গাড়ি ও যাত্রী চাপ বাড়ছে

দৌলতদিয়া ঘাটে ঢাকামুখী ব্যক্তিগত গাড়ি ও যাত্রী পারাপার করছে বিআইডব্লিউটিসির ফেরি। - নয়া দিগন্ত

ঈদের পরবর্তী শুক্রবার (২৯ মে) দুপুরে দৌলতদিয়া ঘাটে যাত্রী ও ব্যক্তিগত গাড়ির চাপ বেড়েছে। সকালে খুবে বেশি ভিড় না থাকলেও দুপুর থেকে দৌলতদিয়া ঘাটে ঢাকামুখী সাধারণ যাত্রী ও ব্যক্তিগত গাড়ির চাপ বাড়ায় বিআইডব্লিউটিসি কর্তৃপক্ষ ঘাটে অপেক্ষামান ১২টি ফেরিই চালু করেছে। তবে এই ফেরিঘাটের বাইপাস সড়কে পারাপারের অপেক্ষায় শতাধিক প্রাইভেট কার ও পণ্যবাহী ট্রাক সিরিয়ালে রয়েছে।

ঈদ ছুটির সাথে আজ ও আগামীকাল ২ দিন সাপ্তাহিক ছুটি। এরপরই খুলবে সরকারি অফিস। তাই কর্মজীবী মানুষ ছুটি শেষের আগেই ঢাকা নগরীতে ফিরছেন।

এখন পর্যন্ত গণপরিবহন বন্ধ থাকায় ব্যক্তিগত গাড়িসহ বিভিন্ন যানবাহনে ঢাকায় প্রবেশ করছেন যাত্রীরা। আবার প্রিয়জনের সাথে ঈদ শেষে রাজধানীসহ বিভিন্ন জেলায় ফিরছেন অনেকেই।

বিআইডব্লিউটিসি দৌলতদিয়া ঘাট ব্যবস্থাপক মো: আব্দুল্লাহ রনি জানান, দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে যানবাহন ও যাত্রী পারাপারে বর্তমানে ১২টি ফেরি চলাচল করছে।

গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: আশিকুর রহমান জানান, ঘাট এলাকা ও ফেরিতে সাধারণ মানুষের স্বাস্থ্যবিধি মেনে চলতে পরামর্শ দেয়া হচ্ছে। যাত্রীদের জানমালের নিরাপত্তায় আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা কাজ করছেন।


আরো সংবাদ



premium cement