০৪ আগস্ট ২০২০

দুপুরে দৌলতদিয়া ঘাটে গাড়ি ও যাত্রীদের চাপ বাড়ার সম্ভাবনা

দুপুরে দৌলতদিয়া ঘাটে গাড়ি ও যাত্রীদের চাপ বাড়ার সম্ভাবনা -
24tkt

ঈদ পরবর্তী ছুটির শেষ দিকে শুক্রবার (২৯ মে) সকালে দৌলতদিয়া ঘাটে যাত্রী ও গাড়ীর তেমন কোন চাপ না থাকলেও দুপুর ১টার পর থেকে দৌলতদিয়া ঘাটে ঢাকামুখী সাধারণ যাত্রী ও ব্যক্তিগত গাড়ির চাপ বাড়ার আশংকা করছে বিআইডব্লিউটিসি। তবে এই ফেরিঘাটের বাইপাস সড়কে পারাপারের অপেক্ষায় শতাধিক পন্যবাহী ট্রাক সিরিয়ালে রয়েছে।

ঈদ পরবর্তী ছুটি ও সাপ্তাহিক শুক্র ও শনিবারে ছুটি শেষ হচ্ছে। এরপরই খুলবে সরকারি অফিস। তাই ধীরে সুস্থ্যে ঢাকা নগরীতে ফিরছেন কর্মজীবীরা।

এখন পর্যন্ত গণপরিবহন বন্ধ থাকায় ব্যক্তিগত গাড়িসহ বিভিন্ন যানবাহনে ঢাকায় প্রবেশ করছেন যাত্রীরা। আবার প্রিয়জনের সাথে ঈদ শেষে রাজধানীসহ বিভিন্ন জেলায় ফিরছেন অনেকেই।

বিআইডব্লিউটিসি দৌলতদিয়া ঘাট ব্যবস্থাপক মো. আব্দুল্লাহ রনি জানান, দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে যানবাহন ও যাত্রী পারাপারে বর্তমানে ১২টি ফেরি চলাচল করছে। পরিবহনের তেমন চাপ না থাকায় শুক্রবার সকাল থেকে রো রো ৪টি ফেরি ঘাটেরই বসে রয়েছে।

গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: আশিকুর রহমান জানান, ঘাট এলাকা ও ফেরিতে সাধারণ মানুষের স্বাস্থ্যবিধি মেনে চলতে পরামর্শ দেয়া হচ্ছে। যাত্রীদের জানমালের নিরাপত্তায় আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা কাজ করছেন।


আরো সংবাদ

হিজবুল্লাহর জালে আটকা পড়েছে ইসরাইল! (১৪২০০)হামলায় মার্কিন রণতরীর ডামি ধ্বংস না হওয়ার কারণ জানালো ইরান (১০৯৪৫)ভারতের যেকোনো অপকর্মের কঠিন জবাব দেয়ার হুমকি দিলো পাকিস্তান (৭৮৮৭)সাবেক সেনা কর্মকর্তাকে গুলি করে হত্যা : পুলিশের ২১ সদস্য প্রত্যাহার (৬৫২১)নেপালের সমর্থনে এবার লিপুলেখ পাসে সৈন্য বৃদ্ধি চীনের (৫৮৪৫)আমিরাতের পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র নিয়ে কেন সন্দিহান ইরান-কাতার? (৫৪৭৪)চামড়ার দাম বিপর্যয়ের নেপথ্যে (৪৭৯৯)তল্লাশি চৌকিতে সেনা কর্মকর্তার মৃত্যু দেশবাসীকে ক্ষুব্ধ করেছে: মির্জা ফখরুল (৪৭০২)‘অন্যায় সমর্থন না করায় আমাকে দুইবার মৃত্যুদণ্ড দিয়েছিল জয়নাল হাজারী’ (৪২৪৬)বিশ্বের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রী বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন (৪০৮৬)