২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

মুন্সিগঞ্জে নিখোঁজ অটোচালকের গলাকাটা লাশ উদ্ধার

মুন্সিগঞ্জে নিখোঁজ অটোচালকের গলাকাটা লাশ উদ্ধার - প্রতীকী

মুন্সিগঞ্জের টঙ্গীবাড়ী উপজেলার উত্তর কুরমিরা গ্রামের নির্জণ ছাড়া ভিটা হতে এক যুবকের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। এলাকাবাসী ওই লাশ দেখতে পেয়ে খবর দিলে পুলিশ বুধবার দুপুরে সেটি উদ্ধার করে মর্গে প্রেরণ করে। নিহত শাহাবুদ্দিন চাষিরী গ্রামের আবুল সেখের ছেলে।

জানা গেছে, উপজেলার চাষিরী গ্রামের অটো চালক শাহাবুদ্দিন (২২) গত ২৪শে মে রবিবার বাড়ি হতে অটো নিয়ে বের হয়ে নিখোঁজ হন। পরে শাহাবুদ্দিনের আর বাড়িতে ফেরেনি। ওই ঘটনায় শাহবুদ্দিনের পিতা টঙ্গীবাড়ী থানায় সাধারণ ডায়রী করে তার খোঁজে উপজেলা ব্যাপী মাইকিং করেন।

এ ব্যাপারে টঙ্গীবাড়ী থানা ওসি শাহ মো. আওলাদ হোসেন জানান, অটো চালক শাহাবুদ্দিনকে গত রবিবার সকাল ১১ টার দিকেও উপজেলার সুবচনী এলাকায় অটো চালাতে দেখেছে ওই এলাকার লোকজন। ধারণা করা হচ্ছে কোন অটো চোর চক্র তাকে খুন করে তার অটোটি ছিনিয়ে নিয়ে গেছে অথবা পূর্ব শত্রুতার জের ধরে তাকে খুণ করে লাশ নির্জণ ছাড়া ভিটায় ফেলে গেছে কেউ। এ ব্যাপারে টঙ্গীবাড়ী থানায় হত্যা মামলা হয়েছে।


আরো সংবাদ



premium cement
গণকবরে প্রিয়জনদের খোঁজ কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী নজিরবিহীন দুর্নীতির মহারাজার আত্মকথা ফতুল্লায় ১০ লাখ টাকা চাঁদার দাবিতে নির্মাণকাজ বন্ধ, মারধরে আহত ২, মামলা পার্বত্যাঞ্চলে সেনাবাহিনী: সাম্প্রতিক ভাবনা

সকল