২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

নালিতাবাড়ীতে বজ্রপাতে যুবক নিহত

নালিতাবাড়ীতে বজ্রপাতে যুবক নিহত - প্রতীকী

শেরপুরের নালিতাবাড়ী উপজেলায় বজ্রপাতে মো. তোফায়েল হক (৩৫) নিহত হয়েছেন। এ ঘটনায় শ্বশুর আজিজুল হক আহত হয়েছেন। বুধবার বিকালে উপজেলার রূপনারায়নকুড়া ইউনিয়নে দেবিপুরা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তি উপজেলার কিল্লাপাড়া গ্রামের নজী হকের ছেলে।

নিহতের পারিবারিক ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, বিকেলে শ্বশুর আজিজুল হক এবং তার জামাতা তোফায়েল মিলে পাশেরগ্রাম দেবিপুরে হাঁস আনতে গিয়েছিল। এসময় বজ্রপাত হলে ঘটনাস্থলেই জামাতা নিহত হন এবং শ্বশুর আজিজুল আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে নালিতাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে দায়িত্বরত চিকিৎসক তোফায়েলের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন। পরে উন্নত চিকিৎসার জন্য শ্বশুর আজিজুলকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে দায়িত্বরত চিকিৎসক নিপা কর্মকার এবং রূপনারায়নকুড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান বিষয়টি নিশ্চিত করেন।


আরো সংবাদ



premium cement
ফিলিপাইনে ব্রহ্মস পাঠাল ভারত, ৩৭৫ মিলিয়ন ডলারের চুক্তি চীনের মোকাবেলায় নতুন ডিভিশন ভারতীয় সেনাবাহিনীতে! আবারো চেন্নাইয়ের হার, ম্লান মোস্তাফিজ 'কেএনএফ' সন্ত্রাস : সার্বভৌম নিরাপত্তা সতর্কতা অর্থনীতিতে চুরি : ব্যাংকে ডাকাতি পাকিস্তানে আফগান তালেবান আলেম নিহত যুক্তরাষ্ট্রের সাহায্য না করলে এ বছরই রাশিয়ার কাছে হারতে পারে ইউক্রেন : সিআইএ প্রধান রাশিয়ার সামরিক শিল্পক্ষেত্রে প্রধান যোগানদার চীন : ব্লিংকন ইরাকে সামরিক ঘাঁটিতে 'বিকট বিস্ফোরণ' শেখ হাসিনা সব প্রতিবন্ধকতা উপড়ে ফেলে দেশকে এগিয়ে নিয়ে চলেছেন: পররাষ্ট্রমন্ত্রী গাজায় ইসরাইলি গণহত্যা বন্ধে বিশ্ববাসীকে সোচ্চার

সকল