১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

ফরিদপুরে আরো ২৩ জনের করোনা শনাক্ত

-

ফরিদপুরে আরো ২৩ জনের দেহে নতুন করে করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে ফরিদপুরে করোনা রোগীর সংখ্যা দাঁড়ালো ১৮০ জনে।
মঙ্গলবার দিবাগত রাত ১০টার দিকে ফরিদপুর মেডিকেল কলেজের (ফমেক) পিসিআর ল্যাব কর্তৃপক্ষ এ তথ্য নিশ্চিত করে।

নতুন শনাক্তদের মধ্যে ফরিদপুর সদরে ছয়জন, চরভদ্রাসনে পাঁচজন, বোয়ালমারী ও ভাঙ্গায় চারজন করে, আলফাডাঙ্গায় দুইজন এবং মধুখালী ও সালথায় একজন করে।

ফমেক সিপিআর ল্যাব জানায়, মঙ্গলবার ফরিদপুর ও গোপালগঞ্জের মোট ১৭৬ জনের নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে ৩০ জনের করোনা ধরা পড়েছে।

ফরিদপুরের পুলিশ সুপার আলিমুজ্জামান বলেন, নতুন শনাক্তদের বাড়ি লকডাউন করা হয়েছে। আক্রান্ত সকলের শারীরিক অবস্থা যাচাই করা হচ্ছে। কারো অবস্থার অবনতি ঘটলে ফরিদপুরের করোনা ডেডিকেটেড হাসপাতালে স্থানান্তর করা হবে।


আরো সংবাদ



premium cement
চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু গাজায় ইসরাইলি হামলায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল শ্যালকের অপকর্মে দুঃখ প্রকাশ করলেন প্রতিমন্ত্রী পলক রাজশাহীতে ট্রাকচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে হতাহত ২২ বিল দখলের চেষ্টা, জেলা ছাত্রলীগ নেতাকে গণপিটুনি ‘শাহাদাতের তামান্নায় উজ্জীবিত হয়ে কাজ করলে বিজয় অনিবার্য’ কারাগারে নারী হাজতিকে হাত-পা বেঁধে নির্যাতন, প্রধান কারারক্ষীসহ ৩ জনের বদলি প্যারিসে ইরানি কনস্যুলেটে ঢুকে আত্মঘাতী হামলার হুমকিদাতা গ্রেফতার প্রেম যমুনার ঘাটে বেড়াতে যেয়ে গণধর্ষণের শিকার, গ্রেফতার ৫ ‘ব্যাংকিং খাতের লুটপাটের সাথে সরকারের এমপি-মন্ত্রী-সুবিধাবাদী আমলারা জড়িত’

সকল