২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

সোনারগাঁওয়ে ২৪ ঘণ্টায় স্বাস্থ্যকর্মীসহ করোনায় আক্রান্ত ১২

-

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ২ জন স্বাস্থ্যকর্মীসহ নতুন করে ১২ জন করোনায় আক্রান্ত হয়েছে। তাদের মধ্যে ৯ জন প্রাপ্তবয়স্ক পুরুষ, ২ প্রাপ্তবয়স্ক মহিলা ও একজন ৯ বছরের ছেলে শিশু । এ নিয়ে সোনারগাঁওয়ে ১৭৩ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

মঙ্গলবার রাতে সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. পলাশ কুমার সাহা এ তথ্য নিশ্চিত করেন।

সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. পলাশ কুমার সাহা জানান, গত ২৪ ঘণ্টায় ৬০ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষা করে ১২ জনের করোনা আক্রান্ত পাওয়া যায়। তাদের মধ্যে প্রাপ্তবয়স্ক পুরুষ, নারী ও শিশু রয়েছে।

তিনি জানান, আক্রান্তের ১ জন পুরুষ সনমান্দি, ৪ জন পুরুষ ও ১ জন মহিলা কাঁচপুর সোনাপুর, ১ জন পুরুষ ও ১ জন মহিলা পিরোজপুর ইউনিয়নের ভাটিবন্দর এলাকার, ২ জন পুরুষ সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্যকর্মী, ১ জন ছেলে শিশু জামপুর এবং ১ জন পুরুষ মোগরাপাড়া ইউনিয়নের কাবিলগঞ্জ এলাকার। এছাড়াও ২ জন স্যাম্পল জমা দেয়ার পর মৃত্যুবরণ করেন এবং মৃত্যুর পর রেজাল্ট পজিটিভ আসে।

তিনি আরো জানান, এ পর্যন্ত সোনারগাঁও থেকে ৮২৯ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়। পরীক্ষা শেষে ১৭৩ জনের করোনা আক্রান্ত হিসেবে শনাক্ত হয়। এদের মধ্যে ৬ জন করোনার উপসর্গ নিয়ে মারা গেছেন। ৭৪ জন সুস্থ হয়েছেন।


আরো সংবাদ



premium cement
নাটোরে স্কুলছাত্রকে ডেকে নিয়ে হত্যা, আটক ৪ মেহেদির রঙ শুকানোর আগেই দুর্ঘটনায় তরুণ নিহত ছুটির দিনেও ঢাকার বাতাস অস্বাস্থ্যকর কালিয়াকৈরে ছিনতাইকারীর অস্ত্রের আঘাতে স্বর্ণ ব্যবসায়ী বাবা-ছেলে আহত কাপাসিয়ায় চোর সন্দেহে গণপিটুনিতে নিহত ২ রাশিয়ার ২৬টি ড্রোন ধ্বংসের দাবি ইউক্রেনের উত্তর কোরিয়ার সাথে আলোচনার ক্ষেত্র তৈরি করতে চাচ্ছে যুক্তরাষ্ট্র মাগুরায় বজ্রপাতে ২ যুবকের মৃত্যু মিয়ানমারে সামরিক বাহিনী ‘অস্থায়ীভাবে’ ক্ষমতায় রয়েছে : জান্তা প্রধান গাজীপুরে কাভার্ডভ্যানের চাপায় মোটরসাইকেলচালক নিহত উত্তরপ্রদেশে কারাগারে মুসলিম রাজনীতিবিদের মৃত্যু : ছেলের অভিযোগ বিষপ্রয়োগের

সকল