২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

সোনারগাঁওয়ে অ্যাম্বুলেন্সের ধাক্কায় রিকশা চালক নিহত, আহত ১

-

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে কাঁচপুরে একটি অ্যাম্বুলেন্সের ধাক্কায় রিকশা চালক নিহত হয়েছেন। আহত হয় রিকশা আরোহী ১ যাত্রী। মঙ্গলবার সন্ধায় ঢাকা-সিলেট মহাসড়কে কাঁচপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটনা ঘটে। 

নিহত রিকশা চালকের নাম মো. আব্দুল কাফি (৪৭) ও আহত যাত্রীর নাম আব্দুল আহাদ (৩৫)। নিহত আব্দুল কাফির বাড়ি নীলফামারী জেলার কিশোরগঞ্জ থানার দর্জিপাড়া গ্রামে ও আহত যাত্রী আহাদনএর বাড়ি কিশোরগঞ্জ জেলার চারাইল থানার বরহা গ্রামে। তারা দুজন ভাড়া বাসায় থাকেন।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে কাঁচপুর হাইওয়ে থানার ওসি মোজাফফর হোসেন জানান, রূপগঞ্জ থেকে নারায়ণগঞ্জ শহরগামী সিটি করপোরেশনের একটি অ্যাম্বুলেন্স মঙ্গলবার সন্ধায় কাচপুর অতিক্রমকালে নিয়ন্ত্রণ হারিয়ে একটি রিকশাকে ধাক্কা দেয়। ফলে রিকশার চালক ও যাত্রী দুইজন ছিটকে রাস্তার উপরে পড়ে। এতে মাথায় আঘাত পেয়ে ঘটনাস্থলে রিকশা চালক আব্দুল কাফি মারা যান। পরে যাত্রী আব্দুল আহাদকে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়।

তিনি আরো বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনার পর অ্যাম্বুলেন্স চালক পালিয়ে গেছে। অ্যাম্বুলেন্সটি উদ্ধার করে থানায় নেওয়া হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


আরো সংবাদ



premium cement