২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

কাপাসিয়ায় করোনা উপসর্গ নিয়ে দিনমজুরের মৃত্যু

-

গাজীপুরে মঙ্গলবার করোনা উপসর্গ নিয়ে এক দিনমজুরের মৃত্যু হয়েছে। তার নাম আমজাদ হোসেন (৩৮)। তিনি কাপাসিয়ায় উপজেলার সদর ইউনিয়নের বানার হাওলা গ্রামের বাসিন্দা। মৃত ব্যক্তির নমুনা সংগ্রহ করা হয়েছে।

নিহতের পরিবারের সদস্য নজরুল ইসলাম জানান, আমজাদ দিনমজুরের কাজ করতো। গত কয়েকদিন যাবত সে সর্দি, কাশি ও জ্বরে ভোগছিল। মঙ্গলবার সকাল থেকে তার জ্বর কাশি বেড়ে যায়। দুপরের দিকে কাশির সাথে তার গলা দিয়ে রক্ত বের হয়। এর কিছুক্ষন পরেই সে মারা যায়। তার মৃত্যুর খবর এলাকায় ছড়িয়ে পড়লে কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মীরা নিহতের বাড়ি থেকে মৃত ব্যক্তির নমুনা সংগ্রহ করে নিয়ে যায়।

কাপাসিয়া উপজেলা নিবার্হী কর্মকর্তা (ইউএনও) ইসমত আরা জানান, মৃত ব্যক্তির নমুনা সংগ্রহ করা হয়েছে। বিধি মোতাবেক লাশ দাফনের জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।


আরো সংবাদ



premium cement
আবাহনী-মোহামেডান ম্যাচে মারামারি, মাঠ ছেড়ে উঠে গেল সাদা-কালোরা কৃষক যাতে ন্যায্যমূল্য পান, সেভাবেই ধানের দাম নির্ধারণ করা হবে : কৃষিমন্ত্রী চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সিএনজি ও বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৪ ভান্ডারিয়ায় ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা দেখতে দর্শনার্থীদের ঢল তীব্র তাপপ্রবাহের কারণে ৭ দিন স্কুল বন্ধের দাবি চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী

সকল