১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

মুন্সীগঞ্জে নতুন ৩৫ জন করোনায় আক্রান্ত

-

মুন্সীগঞ্জে ঈদের পর দিন মঙ্গলবার আরো ৩৫ জনের করোনা শনাক্ত হয়েছেন এবং ৪ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। এই নিয়ে জেলায় করোনা শনাক্ত হলো ৬০৬ জনের। এর মধ্যে মারা গেছেন ১৮ জন এবং মোট সুস্থ হয়েছেন ১৬৭ জন। মুন্সীগঞ্জ সদর উপজেলাই ২৮১ জনের করোনা শনাক্ত হয়েছে।

মুন্সীগঞ্জ সিভিল সার্জন ডা. আবুল কালাম আজাদ জানান, মঙ্গলবার ২১৬ জনের রিপোর্ট আসে। নতুন পজেটিভ আসা ৩৫ জনের মধ্যে মুন্সীগঞ্জ সদর উপজেলায় ১১ জন, সিরাজদিখান উপজেলায় ১৪ জন, শ্রীনগরে ৬ জন, লৌহজংয়ে ৩ জন এবং গজারিয়া উপজেলায় ১ জন। মঙ্গলবার টঙ্গীবাড়ি উপজেলায় কারো করোনা শনাক্ত হয়নি।

তিনি জানান, এই নিয়ে এ পর্যন্ত ৩৪১৮ টি নমুনার রিপোর্ট আসলো। এপর্যন্ত ৩৫৩৬টি রিপোর্ট ঢাকায় পাঠানো হলো। ঈদের দিন সোমবার কোন নমুনা সংগ্রহ করা হয়নি। তবে ঈদের পর দিন মঙ্গলবার ২৫টি সোয়াব সংগ্রহ করে ঐ দিনই পরিক্ষার জন্য ঢাকার নিপসম প্রেরণ করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
ঢাকায় কাতারের আমিরের নামে সড়ক ও পার্ক তেহরানের প্রধান বিমানবন্দরে পুনরায় ফ্লাইট চালু হামলায় কোনো ক্ষতি হয়নি : ইরানি কমান্ডার ইরানের পরমাণু কর্মসূচির ‘কেন্দ্র’ ইস্ফাহান : সাবেক মার্কিন কর্মকর্তা মিয়ানমারের বিজিপির আরো ১৩ সদস্য বাংলাদেশে রুমায় অপহৃত সোনালী ব্যাংকের সেই ম্যানেজারকে চট্টগ্রামে বদলি দুবাইয়ে বন্যা অব্য়াহত, বিমানবন্দর আংশিক খোলা ভারতে লোকসভা নির্বাচনে ভোটগ্রহণ শুরু শুক্রবার সকালে ঢাকার বাতাস ‘সংবেদনশীল গোষ্ঠীর জন্য অস্বাস্থ্যকর’ শুক্রবার সকালে ঢাকার বাতাস ‘সংবেদনশীল গোষ্ঠীর জন্য অস্বাস্থ্যকর’ ১৪ বছরেও হত্যাকাণ্ডের বিচার পায়নি এসআই গৌতম রায়ের পবিবার

সকল