১২ জুলাই ২০২০

মুন্সীগঞ্জে নতুন ৩৫ জন করোনায় আক্রান্ত

-

মুন্সীগঞ্জে ঈদের পর দিন মঙ্গলবার আরো ৩৫ জনের করোনা শনাক্ত হয়েছেন এবং ৪ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। এই নিয়ে জেলায় করোনা শনাক্ত হলো ৬০৬ জনের। এর মধ্যে মারা গেছেন ১৮ জন এবং মোট সুস্থ হয়েছেন ১৬৭ জন। মুন্সীগঞ্জ সদর উপজেলাই ২৮১ জনের করোনা শনাক্ত হয়েছে।

মুন্সীগঞ্জ সিভিল সার্জন ডা. আবুল কালাম আজাদ জানান, মঙ্গলবার ২১৬ জনের রিপোর্ট আসে। নতুন পজেটিভ আসা ৩৫ জনের মধ্যে মুন্সীগঞ্জ সদর উপজেলায় ১১ জন, সিরাজদিখান উপজেলায় ১৪ জন, শ্রীনগরে ৬ জন, লৌহজংয়ে ৩ জন এবং গজারিয়া উপজেলায় ১ জন। মঙ্গলবার টঙ্গীবাড়ি উপজেলায় কারো করোনা শনাক্ত হয়নি।

তিনি জানান, এই নিয়ে এ পর্যন্ত ৩৪১৮ টি নমুনার রিপোর্ট আসলো। এপর্যন্ত ৩৫৩৬টি রিপোর্ট ঢাকায় পাঠানো হলো। ঈদের দিন সোমবার কোন নমুনা সংগ্রহ করা হয়নি। তবে ঈদের পর দিন মঙ্গলবার ২৫টি সোয়াব সংগ্রহ করে ঐ দিনই পরিক্ষার জন্য ঢাকার নিপসম প্রেরণ করা হয়েছে।


আরো সংবাদ

বেসরকারি ব্যাংকে আতঙ্ক (১৯৬৬৬)যুবলীগ নেত্রীর টর্চার সেল নিয়ে টঙ্গীতে তোলপাড় (৯২২৭)আয়া সোফিয়া নিয়ে এবার খ্রিষ্টানদের উদ্দেশ্যে যা বলল তুরস্ক (৭০৪৮)স্ত্রীর সামনেই আত্মহত্যা করলেন আফগান ফেরত মার্কিন সৈন্য (৬৭৭৯)যুক্তরাষ্ট্রের প্রতি চীনের হঠাৎ ‘আপস বার্তা’র নেপথ্যে (৬৪১১)বিশ্ব থেকে বিচ্ছিন্নতার আশঙ্কা বাংলাদেশের সামনে? (৫৯৫৩)শিক্ষকের যৌন হয়রানির ভিডিও ভাইরাল, সর্বত্র তোলপাড় (৫৮৭৩)‘আয়া সুফিয়া’কে মসজিদ ঘোষণা এরদোগানের, আজান-তাকবিরে মুখরিত ইস্তাম্বুল (ভিডিও) (৫৮৫৫)স্বামী হত্যার লোমহর্ষক বর্ণনা দিলেন স্ত্রী (৫৪৫৫)দেখুন ৮৬ বছর পর আয়া সোফিয়ায় আজান শুনে যা করল ইস্তাম্বুলবাসী (ভিডিও) (৫২০৮)