২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

মির্জাপুরে একই পরিবারের ৫ জনের দেহে করোনা শনাক্ত

মির্জাপুরে একই পরিবারের ৫ জনের দেহে করোনা শনাক্ত - প্রতীকী

টাঙ্গাইলের মির্জাপুরে একই পরিবারের ৫ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। মঙ্গলবার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাকসুদা খানম এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, আক্রান্ত ৫জন উপজেলার লতিফপুর ইউনিয়নের টাকিয়া কদমা গ্রামের একই পরিবারের সদস্য। এছাড়ও আরো একজনের দেহে করোনা শনাক্ত হয়েছে। তার বাড়ি উয়ার্শী ইউনিয়নের। এ নিয়ে একদিনে ওই উপজেলায় ৬ জনেরে দেহে করোনা শনাক্ত হয়েছে। উপজেলায় এ পর্যন্ত ৩০ জনের দেহে প্রাণঘাতি এ ভাইরাস শনাক্ত হয়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, গত ১৯ মে ২০ জনের প্রেরিত নমুনা থেকে ৫ জন, ২১ মে ১৫ জনের প্রেরিত নমুনা থেকে ১ জন করোনা শনাক্ত হয়েছেন। ২৩ মে ৭ জনের প্রেরিত নমুনা থেকে কেউ শনাক্ত হয়নি সবাই নেগেটিভ।

লতিফপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. জাকির হোসেন বলেন, এই ইউনিয়নে করোনা শনাক্ত হওয়া একই পরিবারের ৫ জন। টাকিয়া কদমা গ্রামসহ ইউনিয়নটি এখন ঝুঁকির মধ্যে রইলো।

মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকতা আব্দুল মালেক নয়া দিগন্ত কে জানান, লতিফপুর ও উয়াশী ইউনিয়নে শনাক্ত হওয়াদের আশপাশের বাড়ী লকডাউন করা হবে।


আরো সংবাদ



premium cement
সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য রাজনীতি করে : ড. মঈন খান সাজেকে পাহাড়ি খাদে পড়ে মাহিন্দ্রচালক নিহত জমি রেজিস্ট্রি করে না দেয়ায় বাবার কবরে শুয়ে ছেলের প্রতিবাদ ইসরাইলি হামলায় গাজায় আরো ৭১ জন নিহত পানছড়ি উপজেলায় চলমান বাজার বয়কট স্থগিত ঘোষণা আওয়ামী লীগ দেশের স্বাধীনতাকে বিপন্ন করেছে : দুদু যুক্তরাষ্ট্র টি-টোয়েন্টি দলে নিউজিল্যান্ডের এন্ডারসন লড়াই ছাড়া পথ নেই : নোমান জার্মানির অর্থ যেভাবে সিরিয়ায় যুদ্ধাপরাধে ব্যবহার হচ্ছে জার্মানিতে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মোশাররফ হোসেনের মেয়াদ বাড়ল

সকল