১৩ জুলাই ২০২০

সিরাজদিখানে স্প্রে ও বাজার ধৌতকরণ কার্যক্রম

সিরাজদিখানে স্প্রে ও বাজার ধৌতকরণ কার্যক্রম -

মুন্সীগঞ্জের সিরাজদিখানে মধ্যপাড়া ইউনিয়নের সকল বাজার, যানবাহন ও ব্যবসা প্রতিষ্ঠানে জীবাণুনাশক স্প্রে এবং বাজার ধুয়ে পরিস্কার করেছেন মধ্যপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হাজী আব্দুল শেখ করিম।

করোনার সংক্রমণ ঠেকাতে মঙ্গলবার সকাল ১০টা থেকে এই সেবামূলক কার্যক্রম শুরু করা হয়।

হাজী আব্দুল শেখ করিম বলেন, যতোদিন করোনার প্রভাব থাকবে ততোদিন আমাদের এই কার্যক্রমও অব্যাহত থাকবে। পাশাপাশি সচেতনতামূলক প্রচারণা চলবে। যাতে করে সরকারি নির্দেশনা মেনে জনগণ প্রয়োজন ছাড়া ঘরের বাইরে না যায়।

সকালে মালখানগর চৌরাস্তা থেকে শুরু করে তেলিপাড়া সারকারি প্রাথমিক বিদ্যালয় ও গুদারা ঘাট, মধ্যাপাড়া বাজার, আদাবাড়ি বাজার, নয়া বাড়ি ও ধামালিয়া বাজাসহ ৯টি ওয়ার্ডের বিভিন্ন বাজার ও রাস্তা ধুয়ে জীবাণুনাশক স্প্রে করা হয়।

জীবাণুনাশক ওষুধ স্প্রে ও বাজার ধৌত করার সময় উপস্থিত ছিলেন, মালখানগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আনিছুর রহমান মৃধা, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক রাজু আহমেদ, মধ্যপাড়া ইউনিয়ন পরিষদ সদস্য আবু বক্কর, ওমর ফারুখ, শাহাবুদ্দিন খান, মহাবুবুল ইসলাম, রনি রায়, মো. আমির, মাসুদ কাল, তাহের কাল প্রমুখ।


আরো সংবাদ

উন্মুক্ত স্থানে বর্জ্য না ফেলতে ডিএসসিসি মেয়রের আহ্বান ভারত নিয়ন্ত্রিত কাশ্মিরে সেব্রেনিৎসা স্টাইলে গণহত্যার আশঙ্কা! কিশোরগঞ্জে করোনা ও উপসর্গে ২৪ ঘণ্টায় ৪ জনের মৃত্যু আনোয়ারায় হাতকড়াসহ যুবকের লাশ উদ্ধার জামায়াত কর্মী হাবিবুর রহমানের ইন্তেকালে আমিরের শোক রিজেন্ট-জেকেজি কেলেঙ্কারি বিশ্বে বাংলাদেশকে কলঙ্কিত করেছে : মানববন্ধনে বক্তারা ডিএনসিসিকে স্মার্ট সিটিতে রূপান্তর করা হবে : মেয়র আতিকুল ইসলামপুরে আবারো বন্যা পরিস্থিতির অবনতি সীমিত পরিসরে বসবে কোরবানীর পশুর হাট : স্থানীয় সরকার মন্ত্রী ৭ মার্চ ‘জাতীয় ঐতিহাসিক দিবস’, মন্ত্রিসভায় অনুমোদন অন্যকে বাবা সাজিয়ে সম্পত্তি জবর দখলের অভিযোগ

সকল