২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

নাগরপুরে পুলিশ সদস্যসহ করোনা শনাক্ত ৪

নাগরপুরে পুলিশ সদস্যসহ করোনা শনাক্ত ৪ -

টাঙ্গাইলের নাগরপুরে এক পুলিশ সদস্যসহ নতুন করে চারজনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। আজ মঙ্গলবার সকালে নয়া দিগন্তকে উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রোকনুজ্জামান খান এ তথ্য নিশ্চিত করেছেন।

উপজেলায় নতুন করে আক্রান্ত চার ব্যক্তির মধ্যে পুলিশ সদস্য নাগরপুর থানায় কনস্টেবল (ড্রাইভার) পদে কর্মরত। অন্য তিন একই পরিবারে। তাদের মধ্যে একজন বয়স্ক মহিলা, এবং তার ছেলে ও ছেলের বৌ। আক্রান্ত ব্যক্তিরা উপজেলার বাঘের বাড়ি এলাকার বাসিন্দা। এ নিয়ে উপজেলায় করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়াল ১৪ এবং সুস্থ্য হয়েছেন ৫ জন।

ডা. রোকনুজ্জামান খান বলেন, করোনা আক্রান্ত পুলিশ সদস্যকে রাজারবাগ হাসপাতালে চিকিৎসার জন্য প্রেরণের চেষ্টা চলছে এবং বাকি সদস্যদের আপাতত বাড়িতেই আলাদা কক্ষে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে। তাদের আশপাশের ১০ বাড়ি লকডাউন করা হয়েছে এবং করোনা শনাক্ত ব্যক্তিদের সংস্পর্শে যারা এসেছে তাদের শীঘ্রই নমুনা সংগ্রহ করা হবে বলেও জানান তিনি।


আরো সংবাদ



premium cement
ছুটির দিনেও ঢাকার বাতাস অস্বাস্থ্যকর কালিয়াকৈরে ছিনতাইকারীর অস্ত্রের আঘাতে স্বর্ণ ব্যবসায়ী বাবা-ছেলে আহত কাপাসিয়ায় চোর সন্দেহে গণপিটুনিতে নিহত ২ রাশিয়ার ২৬টি ড্রোন ধ্বংসের দাবি ইউক্রেনের উত্তর কোরিয়ার সাথে আলোচনার ক্ষেত্র তৈরি করতে চাচ্ছে যুক্তরাষ্ট্র মাগুরায় বজ্রপাতে ২ যুবকের মৃত্যু মিয়ানমারে সামরিক বাহিনী ‘অস্থায়ীভাবে’ ক্ষমতায় রয়েছে : জান্তা প্রধান গাজীপুরে কাভার্ডভ্যানের চাপায় মোটরসাইকেলচালক নিহত উত্তরপ্রদেশে কারাগারে মুসলিম রাজনীতিবিদের মৃত্যু : ছেলের অভিযোগ বিষপ্রয়োগের দক্ষিণ আফ্রিকায় বাস খাদে, নিহত ৪৫, বাঁচল একটি শিশু ইসরাইলের রাফা অভিযান পরিকল্পনা স্থগিত

সকল