২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

আড়াইহাজারে মাজার খাদেমের ঝুলন্ত লাশ উদ্ধার

-

নারায়ণগঞ্জের আড়াইহাজারে মোহতাসিম মতি (৪৫) নামে এক মাজার খাদেমের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। 

সোমবার বিকেলে উপজেলার বালিয়াপাড়া কদমদীতে অবস্থিত মাজারের পাশেই একটি টিনের ঘরের সাথে ঝুলন্ত অবস্থায় লাশটি উদ্ধার করে পুলিশ। মৃত মতি ব্রাহ্মণদী ইউনিয়নের লস্করদী গ্রামের মৃত আব্দুস সাত্তারের ছেলে।

আড়াইহাজার থানার উপ পরিদর্শক (এসআই) সিরাজুল ইসলাম জানান, বিকেলে এলাকাবাসীর সংবাদে ঘটনাস্থল থেকে ঝুলন্ত অবস্থায় মাজার খাদেমের লাশটি উদ্ধার করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য সদর জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। মৃত্যুটি রহস্যজনক, ময়নাতদন্তের রিপোর্ট আসলে হত্যা না আত্মহত্যা জানা যাবে।


আরো সংবাদ



premium cement
ড. ইউনূসের ইউনেস্কো পুরস্কার নিয়ে যা বললেন তার আইনজীবী একনেকে ৮৪২৫ কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন সান্তাহারে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে যুবক নিহত জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : আব্দুর রহমান যুক্তরাষ্ট্রের সেতু ভাঙ্গার প্রভাব পড়বে বিশ্বজুড়ে! নাশকতার মামলায় চুয়াডাঙ্গা বিএনপি-জামায়াতের ৪৭ নেতাকর্মী কারাগারে হারল্যানের পণ্য কিনে লাখপতি হলেন ফাহিম-উর্বানা দম্পতি যাদের ফিতরা দেয়া যায় না ১৭ দিনের ছুটি পাচ্ছে জবি শিক্ষার্থীরা বেলাবতে অটোরিকশা উল্টে কাঠমিস্ত্রি নিহত রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমার সেনাবাহিনীর বিরুদ্ধে জাতিসঙ্ঘের প্রতিবেদন

সকল