১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

মুন্সীগঞ্জে ঈদের দিন চিকিৎসকসহ ১৬ জনের করোনা শনাক্ত

-

মুন্সীগঞ্জে সোমবার ঈদের দিনে চিকিৎসকসহ নতুন করে ১৬ জনের করোনা শনাক্ত হয়েছে। এই নিয়ে জেলায় করোনা শনাক্ত হলো ৫৭১ জন। এর মধ্যে মারা গেছেন ১৮ জন। সুস্থ হয়েছেন ১৬৩ জন। মুন্সীগঞ্জ সদর উপজেলাই ২৭০ জনের করোনা শনাক্ত হয়েছে।

মুন্সীগঞ্জ সিভিল সার্জন ডা. আবুল কালাম আজাদ জানান, শনিবার ও রোববার পাঠানো ৫১ জনের সোয়াবের রিপোর্ট আসে সোমবার। নতুন পজেটিভ আসা ১৬ জনের মধ্যে মুন্সীগঞ্জ সদর উপজেলায়ই ৯ জন। বাকী ছয় জনের মধ্যে টঙ্গীবাড়ি উপজেলায় ৩ জন, সিরাজদিখান উপজেলায় ৩ জন এবং গজারিয়া উপজেলায় ১ জন রয়েছে। সোমবার শ্রীনগর এবং লৌহজং উপজেলায় কারো করোনা শনাক্ত হয়নি।

তিনি জানান, এই নিয়ে এ পর্যন্ত ৩২০২ টি নমুনার রিপোর্ট আসলো। এ পর্যন্ত ৩৫১১টি রিপোর্ট ঢাকায় পাঠানো হলো। তবে ঈদের দিন সোমবার কোনো নমুনা সংগ্রহ করা হয়নি। তাছাড়া  রোববার বেলা ১২টা পর্যন্ত সংগ্রহ করা সোয়াব রবিবারই শনিবারের সোয়াবের সাথে ঢাকার নিপসম প্রেরণ করা হয়েছে। তাই ঈদের দিন সোমবার কোন সোয়াব ঢাকায় পাঠানো হয়নি।


আরো সংবাদ



premium cement
নেতানিয়াহুসহ ইসরাইলি মন্ত্রীদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করবে আইসিসি! ঢাকায় কাতারের আমিরের নামে সড়ক ও পার্ক তেহরানের প্রধান বিমানবন্দরে পুনরায় ফ্লাইট চালু হামলায় কোনো ক্ষতি হয়নি : ইরানি কমান্ডার ইরানের পরমাণু কর্মসূচির ‘কেন্দ্র’ ইসফাহান : সাবেক মার্কিন কর্মকর্তা মিয়ানমারের বিজিপির আরো ১৩ সদস্য বাংলাদেশে রুমায় অপহৃত সোনালী ব্যাংকের সেই ম্যানেজারকে চট্টগ্রামে বদলি দুবাইয়ে বন্যা অব্য়াহত, বিমানবন্দর আংশিক খোলা ভারতে লোকসভা নির্বাচনে ভোটগ্রহণ শুরু শুক্রবার সকালে ঢাকার বাতাস ‘সংবেদনশীল গোষ্ঠীর জন্য অস্বাস্থ্যকর’ শুক্রবার সকালে ঢাকার বাতাস ‘সংবেদনশীল গোষ্ঠীর জন্য অস্বাস্থ্যকর’

সকল