০৮ জুলাই ২০২০

ফরিদপুর আরো ১২ জনের করোনা শনাক্ত

-

ফরিদপুরে গত ২৪ ঘণ্টায় আরো ১২ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে ফরিদপুর জেলায় করোনাভাইরাস শনাক্তের সংখ্যা দাঁড়ালো ১৬৩ জন। রোববার রাতে ফরিদপুর মেডিকেল কলেজের করোনা ল্যাব থেকে এ তথ্য জানা গেছে।

ফরিদপুরে নতুন করে যে ১২ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে তাদের মধ্যে জন ১০ পুরুষ এবং দুই নারী। এদের মধ্যে ফরিদপুর সদরে তিন, বোয়ালমারীতে তিন, আলফাডাঙ্গায় তিন জন চরভদ্রাসনে দুই এবং ভাঙ্গায় এক জন করোনায় আক্রান্ত হয়েছেন।

ফরিদপুরের সিভিল সার্জন ডা. সিদ্দীকুর রহমান জানান, ফরিদপুরের সদরের যে তিন জন আক্রান্ত তারা হলেন,শহতলীর দয়ারামপুরের সাকিব খান (১৬), বাখুন্ডা এনায়েত (৩৫) এবং ঈশান গোপালপুর সুমন কুমার দাস (৩৩)।

তিনি বলেন, এছাড়াও বোয়ালমারীতে তিন এবং আলফাডাঙ্গায় তিন, চরভদ্রাসনে দুই এবং ভাঙ্গায় একজন করোনা রোগী শনাক্ত হয়েছে।

সিভিল সার্জন আরো বলেন, ফরিদপুর মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ১৮৫টি নমুনা পরীক্ষা করা হয়। এ পরীক্ষায় ফরিদপুর জেলার ১২, গোপালগঞ্জে ৮,রাজবাড়ী জেলার একজন এবং মাদারিপুর জেলায় একজনের নমুনার ফলাফল পজিটিভ হয়েছে।

ফরিদপুরের পুলিশ সুপার মো: আলিমুজ্জামান বলেন, ফরিদপুর সদর, ভাঙ্গা, বোয়ালমারী ও আলফাডাঙ্গায় গত ২৪ ঘণ্টায় নতুন করে যে ১২ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে তাদের প্রত্যেকের বাড়ি বিচ্ছিন্ন করা হয়েছে। শানাক্তদের বাড়িতে রেখে কিংবা শারীরিক অবস্থার অবনতি ঘটলে ফরিদপুরের করোনা ডেডিকেটেড হাসপাতালে স্থনান্তর করা হবে।


আরো সংবাদ

মানুষের সাইজের বাদুড় ফিলিপাইনে! ভাইরাল ছবিটি ঘিরে জল্পনা-আতঙ্ক... বন্ধের আশঙ্কায় ২৫ হাজার বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠান পরীক্ষা দিতে যাওয়ার সময় বাস উল্টে ২১ জনের মৃত্যু ৫৮ বছরের পুরনো খবর যে কারণে ভাইরাল পার্বত্য এলাকায় একের পর এক হত্যাকাণ্ড আর সংঘর্ষ হচ্ছে কেন? অর্থ আত্মসাতের অভিযোগে ক্রেস্টের এমডি রিমান্ডে, স্ত্রী কারাগারে ইসরাইলি দখলের বিরুদ্ধে বিশ্বের কার্যকর অবস্থান চায় আরব ভারত : ধাঁধা দু’টির জবাব মেলেনি মুরাকামি ও প্রাচ্য-পাশ্চাত্যের মেলবন্ধন ইসরাইলের ভূমি দখল পরিকল্পনা তৃতীয় ইন্তিফাদা রোগীর চিকিৎসা করাতে এসে হাসপাতাল থেকে ৪০ হাজার টাকা ছিনিয়ে নেয়ার অভিযোগ

সকল