১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

ফরিদপুর আরো ১২ জনের করোনা শনাক্ত

-

ফরিদপুরে গত ২৪ ঘণ্টায় আরো ১২ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে ফরিদপুর জেলায় করোনাভাইরাস শনাক্তের সংখ্যা দাঁড়ালো ১৬৩ জন। রোববার রাতে ফরিদপুর মেডিকেল কলেজের করোনা ল্যাব থেকে এ তথ্য জানা গেছে।

ফরিদপুরে নতুন করে যে ১২ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে তাদের মধ্যে জন ১০ পুরুষ এবং দুই নারী। এদের মধ্যে ফরিদপুর সদরে তিন, বোয়ালমারীতে তিন, আলফাডাঙ্গায় তিন জন চরভদ্রাসনে দুই এবং ভাঙ্গায় এক জন করোনায় আক্রান্ত হয়েছেন।

ফরিদপুরের সিভিল সার্জন ডা. সিদ্দীকুর রহমান জানান, ফরিদপুরের সদরের যে তিন জন আক্রান্ত তারা হলেন,শহতলীর দয়ারামপুরের সাকিব খান (১৬), বাখুন্ডা এনায়েত (৩৫) এবং ঈশান গোপালপুর সুমন কুমার দাস (৩৩)।

তিনি বলেন, এছাড়াও বোয়ালমারীতে তিন এবং আলফাডাঙ্গায় তিন, চরভদ্রাসনে দুই এবং ভাঙ্গায় একজন করোনা রোগী শনাক্ত হয়েছে।

সিভিল সার্জন আরো বলেন, ফরিদপুর মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ১৮৫টি নমুনা পরীক্ষা করা হয়। এ পরীক্ষায় ফরিদপুর জেলার ১২, গোপালগঞ্জে ৮,রাজবাড়ী জেলার একজন এবং মাদারিপুর জেলায় একজনের নমুনার ফলাফল পজিটিভ হয়েছে।

ফরিদপুরের পুলিশ সুপার মো: আলিমুজ্জামান বলেন, ফরিদপুর সদর, ভাঙ্গা, বোয়ালমারী ও আলফাডাঙ্গায় গত ২৪ ঘণ্টায় নতুন করে যে ১২ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে তাদের প্রত্যেকের বাড়ি বিচ্ছিন্ন করা হয়েছে। শানাক্তদের বাড়িতে রেখে কিংবা শারীরিক অবস্থার অবনতি ঘটলে ফরিদপুরের করোনা ডেডিকেটেড হাসপাতালে স্থনান্তর করা হবে।


আরো সংবাদ



premium cement
ইরানে হামলা : ইস্ফাহান কেন টার্গেট? মাত্র ২ বলে শেষ পাকিস্তান-নিউজিল্যান্ড প্রথম টি-টোয়েন্টি জেলে কেজরিওয়ালকে হত্যার ষড়যন্ত্রের অভিযোগ দলের ছাত্রলীগ নেতার বিরুদ্ধে সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকসহ ১২ জনের বিরুদ্ধে মামলা তোকে যদি এরপর হলে দেখি তাহলে খবর আছে, হুমকি ছাত্রলীগ নেতার বিএনপি নেতা-কর্মীদের বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা করা হয়নি : প্রধানমন্ত্রী দাওয়াতী ময়দানে সকল নেতাদের ভূমিকা রাখতে হবে : ডা. শফিকুর রহমান চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪১ ডিগ্রি ছাড়িয়ে গেল শ্রমিকদের মাঝে ইসলামের আদর্শের আহ্বান পৌঁছাতে হবে : ডা. শফিকুর রহমান ঢাকা শিশু হাসপাতালের আগুন নিয়ন্ত্রণে বিমানবন্দরের টার্মিনালে ঢুকে গেলো বাস, ইঞ্জিনিয়ার নিহত

সকল