২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

সোনারগাঁওয়ে স্বাস্থ্যকর্মীসহ আরো ১৮ জন করোনায় আক্রান্ত

-

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একজন স্বাস্থ্যকর্মীসহ নতুন করে আরো ১৮ জন করোনায় আক্রান্ত হয়েছে। তাদের মধ্যে ৮ জন প্রাপ্ত বয়স্ক পুরুষ, ৮ জন প্রাপ্ত বয়স্ক মহিলা ও ২ জন মেয়ে শিশু। এ নিয়ে সোনারগাঁওয়ে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১৫৯ জন।

ঈদের দিন সোমবার সকালে সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. পলাশ কুমার সাহা এ তথ্য নিশ্চিত করেন।

সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. পলাশ কুমার সাহা জানান, গত ২৪ ঘণ্টায় ৮৮ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষা করে ১৮ জনের করোনা আক্রান্ত পাওয়া যায়। তাদের মধ্যে প্রাপ্ত বয়স্ক পুরুষ ও নারী ও শিশু। ১ জন মেয়ে শিশু (৬বছর) কাঁচপুর পশ্চিম বেহাকৈর, ১ জন মহিলা কাচপুর পশ্চিম বেহাকৈর, ১ জন মহিলা সনমান্দি, ১ জন পুরুষ পল্লী বিদুৎ অফিস, সোনারগাঁও, ২ জন পুরুষ মোগরাপাড়া বাড়িমজলিশ, ৩ জন মহিলা মোগরাপাড়া বাড়িমজলিশ, ২ জন মহিলা সনমান্দীর জাইদারগাঁও, ১ জন মেয়ে শিশু (৪বছর) জাইদারগাঁও, ৪ জন পুরুষ জাইদারগাঁও, ১ জন পুরুষ স্বাস্থ্য কর্মী, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে, ১ জন মহিলা মোগরাপাড়ার ভৈরবদি এলাকার।

এ নিয়ে সোনারগাঁওয়ে মোট করোনায় আক্রান্ত সংখ্যা ১৫৯ জন, সুস্থ হয়েছেন ৫৫ জন। উপসর্গ নিয়ে মৃত্যু হয়েছে ৪ জনের।

তিনি আরো জানান, এ পর্যন্ত সোনারগাঁও থেকে ৭৬৯ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়। পরীক্ষা শেষে ১৫৯ জনের করোনা রোগী শনাক্ত হয়। এদের মধ্যে ৪ জন করোনার উপসর্গ নিয়ে মারা গেছেন। ৫৫ জন সুস্থ হয়েছেন।


আরো সংবাদ



premium cement
পিরোজপুরে বাসের ধাক্কায় নদীতে ৪ মোটরসাইকেল ফরিদপুরে নিহতদের বাড়ি মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী টিকটকে ভিডিও দেখে পুরস্কার, প্রভাব ফেলছে মানসিক স্বাস্থ্যে পাট শিল্পের উন্নয়নে জুট কাউন্সিল গঠন করা হবে: পাটমন্ত্রী মৃত্যুর মুখ থেকে ফিরেও নেতাকর্মীরা আবার ঘুরে দাঁড়িয়েছে : সালাম নবায়নযোগ্য জ্বালানি ৪০ শতাংশে উন্নীত করতে কাজ করছে সরকার : পরিবেশ সচিব সৌরশক্তি খাতে আবার মাথা তুলে দাঁড়াতে চায় জার্মানি ‘সরকারের সদিচ্ছার অভাবেই বিচার প্রক্রিয়ার ধীর গতি’ মোদি কি হিন্দু-মুসলমান মেরুকরণের চেনা রাজনীতিতে ফিরছেন? টাঙ্গাইলে বৃষ্টির জন্য ইসতেসকার নামাজ ফুলগাজীতে ছাদ থেকে পড়ে স্কুলছাত্রের মৃত্যু

সকল