১৩ জুলাই ২০২০

সোনারগাঁওয়ে স্বাস্থ্যকর্মীসহ আরো ১৮ জন করোনায় আক্রান্ত

-

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একজন স্বাস্থ্যকর্মীসহ নতুন করে আরো ১৮ জন করোনায় আক্রান্ত হয়েছে। তাদের মধ্যে ৮ জন প্রাপ্ত বয়স্ক পুরুষ, ৮ জন প্রাপ্ত বয়স্ক মহিলা ও ২ জন মেয়ে শিশু। এ নিয়ে সোনারগাঁওয়ে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১৫৯ জন।

ঈদের দিন সোমবার সকালে সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. পলাশ কুমার সাহা এ তথ্য নিশ্চিত করেন।

সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. পলাশ কুমার সাহা জানান, গত ২৪ ঘণ্টায় ৮৮ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষা করে ১৮ জনের করোনা আক্রান্ত পাওয়া যায়। তাদের মধ্যে প্রাপ্ত বয়স্ক পুরুষ ও নারী ও শিশু। ১ জন মেয়ে শিশু (৬বছর) কাঁচপুর পশ্চিম বেহাকৈর, ১ জন মহিলা কাচপুর পশ্চিম বেহাকৈর, ১ জন মহিলা সনমান্দি, ১ জন পুরুষ পল্লী বিদুৎ অফিস, সোনারগাঁও, ২ জন পুরুষ মোগরাপাড়া বাড়িমজলিশ, ৩ জন মহিলা মোগরাপাড়া বাড়িমজলিশ, ২ জন মহিলা সনমান্দীর জাইদারগাঁও, ১ জন মেয়ে শিশু (৪বছর) জাইদারগাঁও, ৪ জন পুরুষ জাইদারগাঁও, ১ জন পুরুষ স্বাস্থ্য কর্মী, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে, ১ জন মহিলা মোগরাপাড়ার ভৈরবদি এলাকার।

এ নিয়ে সোনারগাঁওয়ে মোট করোনায় আক্রান্ত সংখ্যা ১৫৯ জন, সুস্থ হয়েছেন ৫৫ জন। উপসর্গ নিয়ে মৃত্যু হয়েছে ৪ জনের।

তিনি আরো জানান, এ পর্যন্ত সোনারগাঁও থেকে ৭৬৯ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়। পরীক্ষা শেষে ১৫৯ জনের করোনা রোগী শনাক্ত হয়। এদের মধ্যে ৪ জন করোনার উপসর্গ নিয়ে মারা গেছেন। ৫৫ জন সুস্থ হয়েছেন।


আরো সংবাদ

যুবলীগ নেত্রীর টর্চার সেল নিয়ে টঙ্গীতে তোলপাড় (৮৭৬১)করোনার খবর লুকিয়ে ছিল চীন : বিস্ফোরক অভিযোগ পালিয়ে আসা গবেষকের (৭৩১৪)মধ্যপ্রাচ্য থেকে ফিরছেন ১৫ লাখ প্রবাসী! (৬৩৫২)৮ হাজারের বেশি মুসলিম গণহত্যার যে বিচার ২৫ বছরেও হয়নি (৫৫৫৪)বেসরকারি ব্যাংকে আতঙ্ক (৩৮১৫)বিব্রত ক্লিয়ারেন্স (৩৭৯৭)জেকেজির চেয়ারম্যান ডা. সাবরিনা আরিফ পুলিশ হেফাজতে (৩৭৮৯)ইতালির প্রধানমন্ত্রীর বক্তব্য কয়েকটি বাংলাদেশী গণমাধ্যমে ভুলভাবে প্রকাশিত হয়েছে (৩৭৮২)মালয়েশিয়ায় নির্যাতনের চিত্র উঠে আসায় নতুন শঙ্কায় প্রবাসী বাংলাদেশীরা (৩৫৬০)নেতানিয়াহু সরকারের বিরুদ্ধে ইসরাইলে হাজার হাজার লোকের বিক্ষোভ (৩৩৩৭)