১১ জুলাই ২০২০

ফরিদপুরে অসহায় মানুষের পাশে শামা ওবায়েদ

-

মহামারি করোনা ভাইরাস সংক্রমন পরিস্থিতিতে ফরিদপুরের সালথায় অসহায় মানুষদের মাঝে ঈদ উপহার হিসেবে খাদ্য সামগ্রী বিতরন করেছে দক্ষিণবঙ্গের সিংহপুরুষ কেএম ওবায়দুর রহমান ফাউন্ডেশন। বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির অন্যতম সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ ইসলাম রিংকুর উদ্যোগে ধারাবাহিক খাদ্য সহায়তার অংশ হিসেবে এসব সামগ্রী বিতরণ করা হয়।
সর্বশেষ শনিবার সালথা সরকারী কলেজে মাঠের পাশে ছাত্রদল নেতা সিরাজুল ইসলাম রনির বাড়িতে ২ শ’ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। প্রত্যেককে চাল, ডাল, তেল, সেমাই, চিনি ও গুড়া দুধ দেয়া হয়।

এসময় সালথা উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি মোঃ মনিরুজ্জামান মনির, উপজেলা ভাইস-চেয়ারম্যান ও বিএনপি নেতা আসাদুজ্জামান আসাদ, উপজেলা ছাত্রদলের যুগ্ন আহব্বয়ক মিরান হুসাইন, ছাত্রদল নেতা শামসুদ্দিন আহমেদ প্রমূখ।

এর আগে গত বৃহস্পতিবার সোনাপুর ইউনিয়নের নটাখোলা গ্রামে উকিল বাড়ি মাঠে সোনাপুর, বল্লভদী ও মাঝারদিয়া ইউনিয়নের ৩ শ’ পরিবারের মাঝে খাদ্য সহায়তা হিসেবে চাল, ডাল, তেল, আলু ও লবন বিতরণ করা হয়।

এ বিষয়ে শামা ওবায়েদ বলেন, দেশের এই চরম ক্রান্তিলগ্নে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে দক্ষিণবঙ্গের সিংহপুরুষ কেএম ওবায়দুর রহমান ফাউন্ডেশনের উদ্যোগে অসহায় মানুষের মাঝে এসব সামগ্রী বিতরণ করা হয়েছে। বিএনপি, যুবদল, ছাত্রদল ও স্বেচ্ছাসেবক দলসহ সহযোগী সংগঠনসমূহের নেতাকর্মীরা এতে অংশ নেয়।

তিনি বলেন, অতিতেও জনগণের যেকোন দুঃখ-দুর্দশায় বিএনপি জনগণের পাশে ছিলো। বর্তমানে আছে। ভবিষ্যতেও থাকবে ইনশাআল্লাহ।


আরো সংবাদ