২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

মুন্সীগঞ্জে অতিরিক্ত জেলা প্রশাসক করোনায় আক্রান্ত

- ফাইল ছবি

মুন্সীগঞ্জে এডিসি (রাজস্ব) করোনায় আক্রান্ত হয়েছেন। এছাড়াও আরো ১৪ জনের নতুন করে করোনা শনাক্ত হয়েছে।

এদিকে নতুন শনাক্তদের একজন ইতোমধ্যে মারা গেছেন। ২৪ ঘন্টায় সুস্থ হয়েছেন ১৮ জন। এই নিয়ে জেলায় করোনা শনাক্ত হলো ৫৫৫, মারা গেছেন ১৮ জন ও সুস্থ হয়েছেন ১৬৩ জন। রোববার মুন্সীগঞ্জ সিভিল সার্জন ডা. আবুল কালাম আজাদ এ তথ্য নিশ্চিত করেন।

সার্জন জানান, শুক্র ও শনিবার পাঠানো ৫২টি রিপোর্ট রোববার এসেছে।

তিনি বলেন, নতুন পজেটিভ আসা ১৫ জনই মুন্সীগঞ্জ সদর উপজেলার। এই নিয়ে এখন পর্যন্ত ৩ হাজার ১৫১টি নমুনার রিপোর্ট আসলো। শনিবার ও রোববার সংগ্রহ করা ২৯০টি নমুনা রোববার দুপুরে একত্রে ঢাকায় পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
মৌলভীবাজারে বিএনপি ও যুবদল নেতাসহ ১৪ জন কারাগারে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট কারীদের চিহ্নিতকরণ ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি ১২ দলীয় জোটের কলিং ভিসায় প্রতারণার শিকার হয়ে দেশে ফেরার সময় মারা গেল মালয়েশিয়া প্রবাসী নারায়ণগঞ্জ যুবদলের সদস্য সচিবকে আটকের অভিযোগ হাতিয়া-সন্দ্বীপ চ্যানেলে কার্গো জাহাজডুবি : একজন নিখোঁজ, ১১ জন উদ্ধার হঠাৎ অবসরের ঘোষণা পাকিস্তানের সাবেক অধিনায়কের বগুড়ায় গ্যাসের চুলার আগুনে বৃদ্ধা নিহত বগুড়ায় ধানের জমিতে পানি সেচ দেয়া নিয়ে খুন জিআই স্বীকৃতির সাথে গুণগত মানের দিকেও নজর দিতে হবে : শিল্পমন্ত্রী অনির্দিষ্টকালের জন্য বন্ধ চুয়েট, শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ সখীপুরে সাবেক ও বর্তমান এমপির সমর্থকদের মধ্যে ব্যাপক সংঘর্ষ

সকল