১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

কালীগঞ্জে করোনায় আরো ৪ জন আক্রান্ত, সুস্থ্য হয়েছে ৯১ জন

গাজীপুরের কালীগঞ্জে গত ২৪ ঘণ্টায় করোনায় নতুন আরোও ৪ জন -

গাজীপুরের কালীগঞ্জে গত ২৪ ঘণ্টায় করোনায় নতুন আরোও ৪ জন আক্রান্ত হয়েছে। গতকাল করোনা সন্দেহে ২১ জন রোগীর নমুনা সংগ্রহ করে ঢাকায় রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠানে (আইইডিসিআর) পাঠানো হয়। নমুনা পরীক্ষার পর রোববার (২৪ মে) সকালে ৪ জনের রিপোর্টে করোনা পজিটিভ আসে। এ নিয়ে কালীগঞ্জে মোট আক্রান্তের সংখ্যা ১১৫ জন। এদের মধ্যে সর্বমোট ৯১ জন রোগী সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। এ তথ্য নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মো. ছাদেকুর রহমান আকন্দ।

তার তথ্যমতে, নতুন আক্রান্ত ব্যক্তির বাড়ী উপজেলার বক্তারপুর ইউনিয়নে। উপজেলায় এ পর্যন্ত করোনা সন্দেহে ১০৬০ জন রোগীর নমুনা সংগ্রহ করা হয়েছে। সর্বমোট আক্রান্ত রোগীর সংখ্যা ১১৫ জন। এদের মধ্যে সর্বমোট ৯১ জন হোম আইসোলেশন ও কোয়ারেন্টাইনে থেকে বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের সাথে যুদ্ধ করে সম্পূর্ণ সুস্থ্য হয়ে বাড়ী ফিরেছেন। নতুন আক্রান্ত ব্যক্তির সংস্পর্শে আসা সকলের নমুনা সংগ্রহ করে আইইডিসিআর পাঠানো হবে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শিবলী সাদিক জানান, উপজেলায় গত ২৪ ঘণ্টায় করোনায় নতুন করে আরোও ৪ জন আক্রান্ত হয়েছে। এদের যোগ করে উপজেলায় সর্বমোট ১১৫ জন করোনায় আক্রান্ত হয়েছে। তাদের মধ্যে সর্বমোট ৯১ জন বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের সাথে যুদ্ধ করে সম্পূর্ণ সুস্থ্য হয়ে বাড়ী ফিরেছেন। সুস্থদের বাড়ীর লগডাউন খুলে দেওয়া হয়েছে। নতুন আক্রান্ত ব্যক্তির হোম আইসোলেশন ও কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে এবং আক্রান্ত ব্যক্তির পরিবারের সদস্যদের হোম কোয়ারেন্টাইন করে বাড়িতে সতর্কতামূলক লাল নিশান টানিয়ে দেওয়া হয়েছে।


আরো সংবাদ



premium cement
ফরিদপুরের গণপিটুনিতে নিহত ২ নির্মাণশ্রমিক জাতিসঙ্ঘে ফিলিস্তিনি সদস্যপদ লাভের প্রস্তাবে যুক্তরাষ্ট্রের ভেটো তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান

সকল