২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

সিরাজদিখানে আরো ৩ জন করোনায় শনাক্ত

সিরাজদিখানে আরো ৩ জন করোনায় শনাক্ত - প্রতীকী

মুন্সীগঞ্জের সিরাজদিখানে নতুন করে আরো ৩ জনের করোনা শনাক্ত হয়েছে। শনিবার উপজেলা স্বাস্থ্য র্কমর্কতা ডা. বদিউজ্জামান এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, রশুনিয়া ইউনিয়নের সন্তোষ পাড়া গ্রামের ৩৩ ও ২৫ বছর বয়সের দুই পুরুষ এবং বালুচর ইউনিয়নের ৫৭ বছরের ১ ইউপি সদস্যসহ ৩ জনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়েছে । এ নিয়ে উপজেলায় মোট আক্রান্তের সংখ্যা ৭৫ জন ।

তিনি আরো জানান, করোনা আক্রান্ত আরও সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন ১১ জন । এ নিয়ে এ উপজেলায় মোট ৪৪ জন সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন।


আরো সংবাদ



premium cement
ছুটির দিনেও ঢাকার বাতাস অস্বাস্থ্যকর কালিয়াকৈরে ছিনতাইকারীর অস্ত্রের আঘাতে স্বর্ণ ব্যবসায়ী বাবা-ছেলে আহত কাপাসিয়ায় চোর সন্দেহে গণপিটুনিতে নিহত ২ রাশিয়ার ২৬টি ড্রোন ধ্বংসের দাবি ইউক্রেনের উত্তর কোরিয়ার সাথে আলোচনার ক্ষেত্র তৈরি করতে চাচ্ছে যুক্তরাষ্ট্র মাগুরায় বজ্রপাতে ২ যুবকের মৃত্যু মিয়ানমারে সামরিক বাহিনী ‘অস্থায়ীভাবে’ ক্ষমতায় রয়েছে : জান্তা প্রধান গাজীপুরে কাভার্ডভ্যানের চাপায় মোটরসাইকেলচালক নিহত উত্তরপ্রদেশে কারাগারে মুসলিম রাজনীতিবিদের মৃত্যু : ছেলের অভিযোগ বিষপ্রয়োগের দক্ষিণ আফ্রিকায় বাস খাদে, নিহত ৪৫, বাঁচল একটি শিশু ইসরাইলের রাফা অভিযান পরিকল্পনা স্থগিত

সকল