০৬ জুন ২০২০

টঙ্গীতে বন্দুকযুদ্ধে মাদক কারবারি নিহত

টঙ্গীতে বন্দুকযুদ্ধে মাদক কারবারি নিহত - প্রতীকী

টঙ্গীতে র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে হাসান নামের ধর্ষণ মামলার আসামী ও মাদক কারবারি নিহত হয়েছে। শুক্রবার রাত ৯ টার দিকে হাজী মাজার বস্তি সংলগ্ন স্থানীয় হোন্ডা রোড এলাকায় সে নিহত হয়।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযান চালায় র‌্যাব। এসময় টঙ্গীর প্রধান মাদক কারবারি বাচ্চুর সেকেন্ড-ইন-কমান্ড ও টঙ্গীর প্রধান মাদক স্পট হাজী মাহার বস্তিতে দুই সহোদরা বোনকে দলবন্ধ ধর্ষণ মামলার অন্যতম আসামী হাসান র‌্যাবের উপস্থিতি টের পেয়ে গুলি ছুড়ে। র‌্যাবও পাল্টা গুলি ছুড়লে সে ঘটনাস্থলে নিহত হয়। নিহত হাসান জিএমপির টঙ্গী পশ্চিম থানার হাজী মাজার বস্তির রুহুল আমীনের ছেলে।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. শাহাদাৎ হোসেন বিষয়টি নিশ্চিত করে নয়া দিগন্তকে জানান, নিহত হাসানের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। ঘটনাস্থল থেকে র‌্যাব নিষিদ্ধ ইয়বা বড়ি ও ৮ রাউন্ড গুলিসহ দুটি অস্ত্র উদ্ধার করে।


আরো সংবাদ

প্রতিষ্ঠান খুলে শিক্ষার্থীদের বিপদে ফেলতে চাই না : প্রধানমন্ত্রী (২৩৯৮২)নুতন মেসি লুকা রোমেরো (১৩০৬৪)ডা. জাফরুল্লাহ চৌধুরীর স্বাস্থ্যের অবনতি (১৩০৬২)গণস্বাস্থ্য কেন্দ্র উদ্ভাবিত করোনা টেস্ট কিট অনুমোদনে স্বাস্থ্যমন্ত্রীকে লিগ্যাল নোটিশ (১১০৭৩)শরীরে করোনা উপসর্গ, ভর্তি নিল না কেউ, স্ত্রীর কোলে ছটফট করে স্বামীর মৃত্যু (৭৪০৭)মোহাম্মদ নাসিমের অবস্থার অবনতি, জরুরি অস্ত্রোপচার চলছে (৭৩৪৫)সাবধান! ভুলেও এই ছবিটি স্মার্টফোনের ওয়ালপেপার করবেন না (৬৩৮৪)যে কারণে 'এ পজিটিভ' রক্তে করোনা আক্রান্তের ঝুঁকি বেশি (৬২৮৭)বাংলাদেশে করোনায় আক্রান্ত ৬০ হাজার ছাড়ালো, নতুন মৃত্যু ৩০ (৬২১১)কেরালায় আনারস খেয়ে গর্ভবতী হাতির মৃত্যু নিয়ে সবশেষ যা জানা গেছে (৬০৬১)




justin tv