০৫ ডিসেম্বর ২০২০

সিরাজদিখানে সিএনজি-ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, ট্রাক চালক নিহত


মুন্সীগঞ্জের সিরাজদিখানে শুক্রবার বিকেলে সিএনজি চালিত অটোরিকশা ও পণ্যবাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষে সোহাগ মিয়া (২৩) নামে ট্রাক চালক নিহত হয়েছে। এতে ট্রাকের সহকারী ও অটোরকিশা চালক গুরুতর আহত হন।

জানা যায়, শুক্রবার বিকেল ৩টার দিকে বালুরচর ধলেশ্বরী ব্রীজের ঢালে এ দুর্ঘটনা ঘটে। ট্রাকের চালক নিহত সোহাগ উপজেলার বালুচর ইউনিয়নের আকবরনগর গ্রামের আমির হামজার ছেলে।

সিরাজদিখান থানার এসআই বিজয় কৃষ্ণ কর্মকার জানান, বিপরীতগামী সিএনজি ও ট্রাকের মধ্যে সংঘর্ষ হলে ট্রাকটি উল্টে যায়। এতে গুরুতর আহত অবস্থায় ট্রাক চালক, ট্রাকের সহকারী ও সিএনজি চালককে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় স্থানীয়রা।

পরে কর্তব্যরত চিকিৎসক ট্রাক চালক সোহাগ মিয়াকে মৃত ঘোষণা করেন। আহত সিএনজি চালক হিরু মিয়া (৫০) ও ট্রাকের সহকারী আফসার উদ্দিনকে (২৮) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।


আরো সংবাদ

বায়তুল মোকাররমের সামনে ভাস্কর্যবিরোধীদের মিছিলে লাঠিচার্জ (৮৮৪৯)রাজধানীতে সমাবেশের অনুমতি পায়নি সম্মিলিত ইসলামী দলগুলো (৭৩৮৯)ইরানি বিজ্ঞানী হত্যাকাণ্ডের পর এই প্রথম মুখ খুললেন বাইডেন (৬৮৫৩)কোনো মুসলিম হিন্দু নারীকে বিয়ে করতে পারে কিনা (৬৭৫১)মানুষের মতো দেখলেও তাকে যে কারণে জঙ্গলে ফল-ঘাস খেয়ে থাকতে হয় (৫৭০১)ভাস্কর্য, মহাকালের প্রেক্ষাপট (৫১২৬)আওয়ামী লীগের আপত্তি, মামুনুল হকের মাহফিল বাতিল (৪৯৯০)নাগর্নো-কারাবাখে জয় পেতে কত সৈন্য হারাতে হলো আজারবাইজানকে? (৪৯৫৮)আঘাত করলে পাল্টা আক্রমণ হবে : ওবায়দুল কাদের (৩১৮৪)নতুন পরমাণু কেন্দ্রে জ্বালানী ঢোকানোর কাজ শুরু করেছে পাকিস্তান (২৭৮৮)