৩১ মে ২০২০

ত্রাণে অনিয়ম না করায় সরকারি কর্মকর্তাকে পেটালেন আ’লীগ নেতা

টাঙ্গাইল নিয়মবহির্ভুতভাবে ত্রাণের কার্ড বিতরণে রাজি না হওয়ায় সদর উপজেলা প্রকল্প কর্মকর্তা একেএম মোমিনুল হককে মারপিট করেছেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও ছাত্রলীগের সাবেক জেলা সভাপতি নাজমুল হুদা নবীন।

এ ঘটনায় শুক্রবার নবীনসহ অজ্ঞাত অন্তত আটজনের বিরুদ্ধে টাঙ্গাইল মডেল থানায় মামলা হয়েছে।

টাঙ্গাইল সদর উপজেলা প্রকল্প কর্মকর্তা একেএম মোমিনুল হক জানান, করোনা ভাইরাসের সংক্রমণকালে সরকার প্রদত্ত বিভিন্ন ত্রাণ সামগ্রী নিয়মবহির্ভুতভাবে বিতরণ করার জন্য সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নাজমুল হুদা নবীন তাকে নানাভাবে চাপ দিচ্ছিলেন। তার কথায় রাজি না হওয়ায় বৃহস্পতিবার বিকেলে নাজমুল হুদা নবীনের নেতৃত্বে ৭/৮ জন অজ্ঞাতনামা সন্ত্রাসী তার অফিস রুমে প্রবেশ করেন। এ সময় তিনিসহ তার চার সহকর্মী কাজ করছিলেন।

নাজমুল হুদা নবীন ও তার সহযোগীরা পিআইও’র চার সহকর্মীকে বের করে রুমের দরজা বন্ধ করে দেন। তারা অশ্লীল ভাষায় গালিগালাজ করেন এবং একপর্যায় তাকে এলোপাথারি মারপিট করেন। পরে ঘটনাটি উর্দ্ধতন কর্তৃপক্ষকে জানানো হয় এবং তিনি টাঙ্গাইল জেনারেল হাসপাতালে চিকিৎসা নেন।

এ ব্যাপারে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নাজমুল হুদা নবীন সাংবাদিকদের বলেন, এক প্রতিবন্ধীর ভাতা নিয়ে তার (উপজেলা প্রকল্প কর্মকর্তা) সঙ্গে তর্কাতর্কি হয়েছে। মারপিটের কোন ঘটনা ঘটেনি।

টাঙ্গাইল মডেল থানার ওসি মীর মোশারফ হোসেন বলেন, মামলার তদন্ত চলছে। পরবর্তীতে প্রয়োজনীয় পদক্ষেপ নেয়া হবে।


আরো সংবাদ

পূর্বের ভাড়া বহালের দাবি যাত্রী কল্যাণ সমিতির সৈয়দপুরে করোনা উপসর্গ নিয়ে যুবকের মৃত্যু নওগাঁয় ট্রাক্টরের চাপায় শিশু নিহত গণপরিবহনের ভাড়া বৃদ্ধির সিদ্ধান্ত প্রত্যাহারের আহ্বান জামায়াতের গাবতলীর বাগবাড়ীতে জিয়ার ৩৯তম শাহাদত বার্ষিকীতে দোয়া মাহ্ফিল অনুষ্ঠিত গণপরিবহনে দ্বিগুণ ভাড়া বৃদ্ধি দেশে নতুন সঙ্কট সৃষ্টি করবে : ইসলামী আন্দোলন রাণীনগরে আরো ১ জনের করোনা শনাক্ত আরব আমিরাতে করোনায় ৬১ প্রবাসী বাংলাদেশীর মৃত্যু এসএসসি : পাসের হার ও জিপিএ, দুদিকেই এগিয়ে মেয়েরা ৬০ শতাংশ ভাড়া বাড়ানো অগ্রণযোগ্য : জামায়াত বাবার লাশ দাফন করে পরীক্ষায় অংশ নেয়া আমিরুল গোল্ডেন জিপিএ ৫ পেয়েছে

সকল