২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

ত্রাণে অনিয়ম না করায় সরকারি কর্মকর্তাকে পেটালেন আ’লীগ নেতা

- প্রতীকী ছবি

টাঙ্গাইল নিয়মবহির্ভুতভাবে ত্রাণের কার্ড বিতরণে রাজি না হওয়ায় সদর উপজেলা প্রকল্প কর্মকর্তা একেএম মোমিনুল হককে মারপিট করেছেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও ছাত্রলীগের সাবেক জেলা সভাপতি নাজমুল হুদা নবীন।

এ ঘটনায় শুক্রবার নবীনসহ অজ্ঞাত অন্তত আটজনের বিরুদ্ধে টাঙ্গাইল মডেল থানায় মামলা হয়েছে।

টাঙ্গাইল সদর উপজেলা প্রকল্প কর্মকর্তা একেএম মোমিনুল হক জানান, করোনা ভাইরাসের সংক্রমণকালে সরকার প্রদত্ত বিভিন্ন ত্রাণ সামগ্রী নিয়মবহির্ভুতভাবে বিতরণ করার জন্য সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নাজমুল হুদা নবীন তাকে নানাভাবে চাপ দিচ্ছিলেন। তার কথায় রাজি না হওয়ায় বৃহস্পতিবার বিকেলে নাজমুল হুদা নবীনের নেতৃত্বে ৭/৮ জন অজ্ঞাতনামা সন্ত্রাসী তার অফিস রুমে প্রবেশ করেন। এ সময় তিনিসহ তার চার সহকর্মী কাজ করছিলেন।

নাজমুল হুদা নবীন ও তার সহযোগীরা পিআইও’র চার সহকর্মীকে বের করে রুমের দরজা বন্ধ করে দেন। তারা অশ্লীল ভাষায় গালিগালাজ করেন এবং একপর্যায় তাকে এলোপাথারি মারপিট করেন। পরে ঘটনাটি উর্দ্ধতন কর্তৃপক্ষকে জানানো হয় এবং তিনি টাঙ্গাইল জেনারেল হাসপাতালে চিকিৎসা নেন।

এ ব্যাপারে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নাজমুল হুদা নবীন সাংবাদিকদের বলেন, এক প্রতিবন্ধীর ভাতা নিয়ে তার (উপজেলা প্রকল্প কর্মকর্তা) সঙ্গে তর্কাতর্কি হয়েছে। মারপিটের কোন ঘটনা ঘটেনি।

টাঙ্গাইল মডেল থানার ওসি মীর মোশারফ হোসেন বলেন, মামলার তদন্ত চলছে। পরবর্তীতে প্রয়োজনীয় পদক্ষেপ নেয়া হবে।


আরো সংবাদ



premium cement
প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড সফরে যাচ্ছেন ভারতীয় ৩ সংস্থার মশলায় ক্যান্সার সৃষ্টিকারী উপাদান সাবেক শিবির নেতা সুমনের পিতার মৃত্যুতে অধ্যাপক মিয়া গোলাম পরওয়ারের শোক গণকবরে লাশ খুঁজছেন শত শত ফিলিস্তিনি মা ভারতের লোকসভা নির্বাচনে আলোচনায় নেতাদের ভাই-বোন ও সন্তান সংখ্যা চীনে শতাব্দীর ভয়াবহ বন্যার শঙ্কা, ঝুঁকিতে ১৩ কোটি মানুষ ভারতের মাঝারি পাল্লার নতুন ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্রের পরীক্ষা ৩ দিনের ব্যবধানে দ্বিতীয়বার চেন্নাইকে হারাল লক্ষৌ ইসরাইলের সামরিক ঘাঁটিতে হামলা হিজবুল্লাহর যুক্তরাষ্ট্রে বিদেশী : ১ মেক্সিকো, ২ ভারত চ্যাম্পিয়ন্স ট্রফি খেলতেও পাকিস্তানে যাবে না ভারত!

সকল