২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

নিখোঁজের একদিন পর বাড়ির পাশ থেকে শিশুর লাশ উদ্ধার

নিহত শিশু মাহিম মণ্ডল - ছবি : নয়া দিগন্ত

টাঙ্গাইলে নিখোঁজ হওয়ার একদিন পর শনিবার সকালে বাড়ির পাশের জঙ্গল থেকে মাহিম মণ্ডল (৫) নামে এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য তিনজনকে আটক করা হয়েছে।

মাহিম টাঙ্গাইল সদর উপজেলার কাতুলী ইউনিয়নের ডুবাইল গ্রামের কৃষক মহর মণ্ডলের ছেলে।

পুলিশের ধারণা, শিশুটিকে হত্যা করে লাশ জঙ্গলে ফেলে রাখা হয়েছে।

টাঙ্গাইল সদর থানার ওসি মীর মোশারফ হোসেন বলেন, শিশুটি শুক্রবার বিকেল থেকে নিখোঁজ ছিল। শনিবার সকালে স্থানীয় লোকজনের কাছে খবর পেয়ে বাড়ির পাশের একটি জঙ্গল থেকে মাহিমের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়। তার পেটে আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে, পূর্ব বিরোধের জের ধরে তাকে হত্যার পর লাশ ফেলে রাখা হয় জঙ্গলে। এ ঘটনায় জড়িত সন্দেহে এলাকাবাসী তিনজনকে আটক করে রাখে। জিজ্ঞাসাবাদের জন্য ওই তিনজনকে থানায় নিয়ে আসা হয়েছে।


আরো সংবাদ



premium cement
টি-টোয়েন্টি বিশ্বকাপের দূত হলেন উসাইন বোল্ট ডিএমপির অভিযানে গ্রেফতার ৩৭ বাংলাদেশে নতুন করে বাড়ছে ম্যালেরিয়া আক্রান্তের সংখ্যা হিট অ্যালার্ট নিয়ে আবহাওয়া অধিদফতরের নতুন বার্তা ভান্ডারিয়ায় পিকআপ চাপায় বৃদ্ধ নিহত হোচট খেল লিভারপুল, পিছিয়ে গেল শিরোপা দৌড়ে যোদ্ধাদের দেখতে প্রকাশ্যে এলেন হামাস নেতা সিনওয়ার! ফের পন্থ ঝড়, ঘরের মাঠে গুজরাটকে হারাল দিল্লি ইউক্রেনকে গোপনে দূরপাল্লার ক্ষেপণাস্ত্র দিয়েছে যুক্তরাষ্ট্র গ্রেফতারের পর যুক্তরাষ্ট্রের বিশ্ববিদ্যালয়গুলোতে ফিলিস্তিনপন্থীদের বিক্ষোভ আরো বেড়েছে ইউক্রেন যুদ্ধে দুর্নীতি, পুতিনের নির্দেশে গ্রেফতার রুশ উপ-প্রতিরক্ষামন্ত্রী! 

সকল