০৭ জুন ২০২০

নিখোঁজের একদিন পর বাড়ির পাশ থেকে শিশুর লাশ উদ্ধার

নিহত শিশু মাহিম মণ্ডল - ছবি : নয়া দিগন্ত

টাঙ্গাইলে নিখোঁজ হওয়ার একদিন পর শনিবার সকালে বাড়ির পাশের জঙ্গল থেকে মাহিম মণ্ডল (৫) নামে এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য তিনজনকে আটক করা হয়েছে।

মাহিম টাঙ্গাইল সদর উপজেলার কাতুলী ইউনিয়নের ডুবাইল গ্রামের কৃষক মহর মণ্ডলের ছেলে।

পুলিশের ধারণা, শিশুটিকে হত্যা করে লাশ জঙ্গলে ফেলে রাখা হয়েছে।

টাঙ্গাইল সদর থানার ওসি মীর মোশারফ হোসেন বলেন, শিশুটি শুক্রবার বিকেল থেকে নিখোঁজ ছিল। শনিবার সকালে স্থানীয় লোকজনের কাছে খবর পেয়ে বাড়ির পাশের একটি জঙ্গল থেকে মাহিমের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়। তার পেটে আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে, পূর্ব বিরোধের জের ধরে তাকে হত্যার পর লাশ ফেলে রাখা হয় জঙ্গলে। এ ঘটনায় জড়িত সন্দেহে এলাকাবাসী তিনজনকে আটক করে রাখে। জিজ্ঞাসাবাদের জন্য ওই তিনজনকে থানায় নিয়ে আসা হয়েছে।


আরো সংবাদ

শরীরে করোনা উপসর্গ, ভর্তি নিল না কেউ, স্ত্রীর কোলে ছটফট করে স্বামীর মৃত্যু (৩৮২১৬)আবুল হোসেনের দ্বিতীয় গরুটিরও একই দশা করলো দুর্বৃত্তরা (২৮৫০৪)প্রতিষ্ঠান খুলে শিক্ষার্থীদের বিপদে ফেলতে চাই না : প্রধানমন্ত্রী (১৩৪৭২)মাস্ক পরা নিয়ে এবার ভিন্ন কথা বলছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা (১২৮০৪)বিরাট কোহলি-অনুষ্কা শর্মার ডিভোর্স! সোশ্যাল মিডিয়ায় তোলপাড় (১১০১৯)যে কারণে 'এ পজিটিভ' রক্তে করোনা আক্রান্তের ঝুঁকি বেশি (৯৯৯১)প্রাথমিকের শিক্ষার্থীদের ব্যাপারে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত (৯০৯৫)উন্নয়ন প্রকল্পে লুটপাট (৮০২০)নুতন মেসি লুকা রোমেরো (৭৯২৬)শরীরে করোনা উপসর্গ, ভর্তি নিল না কেউ, স্ত্রীর কোলে ছটফট করে স্বামীর মৃত্যু (৭৫১১)




justin tv