২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

চেয়ারম্যানের গোডাউনে মিলল ১৩৪ বস্তা চাল, আটক ১

-

রাজবাড়ীর পাংশা উপজেলার যশাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিদ্দিকুর রহমান মণ্ডলের গোউডাউন থেকে ১৩৪ বস্তা সরকারি চাল ও ১৩৫ প্যাকেট পাট বীজ উদ্ধার করা হয়েছে। এসময় আব্দুর রাজ্জাক নামে একজনকে আটক করে পুলিশ।

পাংশা উপজেলা নির্বাহী অফিসার রফিকুল ইসলাম জানান, রোববার গোপন সংবাদের ভিত্তিতে পাংশা পৌরসভার বাঁশআড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে থাকা উপজেলার যশাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিদ্দিকুর রহমান মণ্ডলের একতলা গোউডাউনে অভিযান পরিচালনা করা হয়। ওই গোউডাউন থেকে ১৩৪ বস্তা সরকারি চাল ও ১৩৫ প্যাকেট পাটবীজ উদ্ধার করা হয়। সেইসাথে গোউডাউনে অবস্থান করা আব্দুর রাজ্জাক নামে একজনকে আটক করা হয়।

পাংশা থানার ওসি মো: আহসানুল্লাহ জানান, চাল ও পাট বীজ থানায় নিয়ে আসা হয়েছে। এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে। এ বিষয়ে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।  

তবে যশাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিদ্দিকুর রহমান মণ্ডল জানান, তার ইউনিয়নের বিরু মণ্ডলের ঘাটের কাঁচা রাস্তার উন্নয়ন কাজের জন্য চার টন কাবিখার চাল তাকে বরাদ্দ দেয়া হয়েছিলো। ইতোমধ্যে ওই কাজ শুরুও করা হয়েছে। তার কাছে উপযুক্ত প্রমাণপত্রও আছে বলে জানান তিনি।


আরো সংবাদ



premium cement
দুর্যোগে এশিয়ায় সবচেয়ে বেশি মৃত্যু কেন বাংলাদেশে? জবিতে ভর্তি পরীক্ষায় আসন বেড়েছে ৫০টি বিএনপি ক্ষমতায় আসতে মরিয়া হয়ে উঠেছে : ওবায়দুল কাদের মাটির নিচে পাওয়া গ্রেনেড মাইন মর্টার শেল নিষ্ক্রিয় করল সেনাবাহিনী অনির্দিষ্টকালের জন্য অনলাইন ক্লাসে যাচ্ছে জবি, বন্ধ থাকবে পরীক্ষা কুড়িগ্রামে রেলের ভাড়া বৃদ্ধির প্রতিবাদ ক্রিকেট খেলতে অস্ট্রেলিয়া যাচ্ছে দেওয়ানগঞ্জের প্রতিবন্ধী শিক্ষার্থী শিহাব কিশোরগঞ্জে বৃষ্টির জন্য বিশেষ নামাজ সাতক্ষীরা বৈদ্যুতিক খুটিতে ধাক্কা লেগে মোটরসাইকেলআরোহী নিহত বার্সেলোনাতেই থাকছেন জাভি চতুর্থ দফা ‘হিট অ্যালার্ট’ জারি : এবারের তাপদাহ শেষেই বৃষ্টিপাতের আশা

সকল