২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

হোম কোয়ারেন্ট অমান্যকারীদের জন্য প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইন

হোম কোয়ারেন্ট অমান্যকারীদের জন্য প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইন - সংগৃহীত

টাঙ্গাইলের নাগরপুরে করোনা সংক্রমণ রোধে সরকারি নির্দেশ অমান্যকারীদের জন্য অস্থায়ী প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনের ব্যবস্থা করা হয়েছে। উপজেলার মহিলা অনার্স বিশ্ববিদ্যালয় কলেজে এ কোয়ারেন্টাইন সেন্টার ব্যবহার করার জন্য নির্বাচন করেছেন উপজেলা প্রশাসন ও উপজেলা স্বাস্থ্য বিভাগ ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ ফয়েজুল ইসলাম এবং উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা রোকনুজ্জামান খান ওই প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইন সেন্টারটি ইতোমধ্যে পরিদর্শন করেছেন। প্রাতিষ্ঠানিক ওই হোম কোয়ারেন্টাইনে ডাক্তার, নার্স ও বাবুর্চিসহ সকল সুযোগ-সুবিধা থাকবে বলেও জানা গেছে।

এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ ফয়েজুল ইসলাম জানান, উপজেলায় যারা হোম কোয়ারেন্টাইন মানবে না তাদেরকে এই প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইন সেন্টারে রাখা হবে। এখানে যাদের রাখা হবে তারা নিজের ইচ্ছে মতো চলাফেরা করতে পারবেন না। প্রায় অর্ধশতাধিক শয্যা ব্যবহার উপযোগী করে সেন্টারটি খুব শীঘ্রই উদ্বোধন করা হবে।


আরো সংবাদ



premium cement
কৃষক যাতে ন্যায্যমূল্য পান, সেভাবেই ধানের দাম নির্ধারণ করা হবে : কৃষিমন্ত্রী চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সিএনজি ও বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৪ ভান্ডারিয়ায় ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা দেখতে দর্শনার্থীদের ঢল তীব্র তাপপ্রবাহের কারণে ৭ দিন স্কুল বন্ধের দাবি চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু

সকল