১৬ জানুয়ারি ২০২১
`

দোহারে জুমার নামাজ নিয়ে সংঘর্ষ


ঢাকার দোহার উপজেলার কার্তিকপুর জামে মসজিদে জুমার নামাজকে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় মসজিদের ইমামসহ ছয় জন আহত হয়েছে বলে খবর পাওয়া গেছে।

জানা গেছে, শুক্রবার জুমার আজানের পর একে একে নামায পড়তে অনেকেই মসজিদে আসে। এর মধ্যে স্থানীয় মুসল্লি­ চুন্নুমিয়া মসজিদে ১০ জনের বেশি মুসল্লি হওয়ায় অন্য মুসল্লিদের চলে যেতে বলেন। এ সময় মোঃ আবুল হোসেন ও মোঃ বাবুল বলেন, ‘আপনি চলে যান আমরা নামাজ পড়বো।’

এ নিয়ে দুপক্ষের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে চুন্নুমিয়া ফোন করে তার ভাই ও ছেলেকে এনে সেখানে মারধর করে। এ ঘটনায় মসজিদের ইমামসহ ছয়জন আহত হয়েছে। এদের মধ্যে মোঃ আবুল হোসেন ও বাবুলকে দোহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে বলে জানা গেছে।

মাহমুদপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ ঘটনা স্থলে এসে দ্রুত ঘটনাটি নিয়ন্ত্রণে আনেন।

এ বিষয়ে ফাঁড়ি ইনচার্জ মো. শাহ আলম জানান, এই ঘটনাটি একটি অনাকাঙ্ক্ষিত ঘটনা। তবে থানায় একটি অভিযোগ হয়েছে। বিষয়টি খতিয়ে দেখে অপরাধীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান।



আরো সংবাদ


জো বাইডেনের শপথ অনুষ্ঠানে অংশ নেবেন লেডি গাগা শিশুকল্যাণ তহবিলের অর্থ কেলেঙ্কারি : নেদারল্যান্ডস সরকারের পদত্যাগ নৌকার প্রচার ক্যাম্পের কাছে ককটেল বিস্ফোরণ, জনমনে আতঙ্ক মসজিদ কমিটি গঠন নিয়ে দু’পক্ষের সংঘর্ষে হতাহত ৫ হিংসা-বিদ্বেষ কখনো শান্তি আনতে পারে না : বীর বাহাদুর উশৈসিং মির্জাগঞ্জে ব্রিজ ভেঙে নিহত ১, আহত ২ আর্থিক সঙ্কটে বিকেএসপিতে ভর্তি হতে না পারা রিতু গড়লেন রেকর্ড জেনারেল মঞ্জুর হত্যা মামলা থেকে এরশাদকে অব্যাহতি মান্দায় মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধ নিহত উপসাগরীয় দেশগুলোর জন্য ইসরাইলের বিশেষ দূত নিয়োগ মালয়েশিয়ায় লকডাউন ও জরুরি অবস্থায় বাংলাদেশ দূতাবাসের পাসপোর্ট বিতরণ অব্যাহত

সকল