২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

দোহারে জুমার নামাজ নিয়ে সংঘর্ষ

- ছবি : নয়া দিগন্ত

ঢাকার দোহার উপজেলার কার্তিকপুর জামে মসজিদে জুমার নামাজকে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় মসজিদের ইমামসহ ছয় জন আহত হয়েছে বলে খবর পাওয়া গেছে।

জানা গেছে, শুক্রবার জুমার আজানের পর একে একে নামায পড়তে অনেকেই মসজিদে আসে। এর মধ্যে স্থানীয় মুসল্লি­ চুন্নুমিয়া মসজিদে ১০ জনের বেশি মুসল্লি হওয়ায় অন্য মুসল্লিদের চলে যেতে বলেন। এ সময় মোঃ আবুল হোসেন ও মোঃ বাবুল বলেন, ‘আপনি চলে যান আমরা নামাজ পড়বো।’

এ নিয়ে দুপক্ষের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে চুন্নুমিয়া ফোন করে তার ভাই ও ছেলেকে এনে সেখানে মারধর করে। এ ঘটনায় মসজিদের ইমামসহ ছয়জন আহত হয়েছে। এদের মধ্যে মোঃ আবুল হোসেন ও বাবুলকে দোহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে বলে জানা গেছে।

মাহমুদপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ ঘটনা স্থলে এসে দ্রুত ঘটনাটি নিয়ন্ত্রণে আনেন।

এ বিষয়ে ফাঁড়ি ইনচার্জ মো. শাহ আলম জানান, এই ঘটনাটি একটি অনাকাঙ্ক্ষিত ঘটনা। তবে থানায় একটি অভিযোগ হয়েছে। বিষয়টি খতিয়ে দেখে অপরাধীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান।


আরো সংবাদ



premium cement
গফরগাঁওয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য রাজনীতি করে : ড. মঈন খান

সকল