২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

ঢাকা থেকে রাজবাড়ী চলে আসা দম্পতিকে আবারো ঢাকায় প্রেরণ

২৮ জনের নমুনা সংগ্রহ
-

ঢাকার সোহরাওয়ার্দী হাসপাতাল থেকে পালিয়ে রাজবাড়ী সদরে আসা এক নারী করোনা পজিটিভ রোগী ও তার পুলিশ কনস্টেবল স্বামীকে পুনরায় ঢাকায় কুয়েতমৈত্রী সরকারি হাসাপাতালে পাঠানো হয়েছে। সিভিল সার্জনের তত্ত্বাবধানে রাজবাড়ী সদর হাসপাতালে একটি অ্যাম্বুলেন্সে তাদের ঢাকায় পাঠানো হয়ে।

এদিকে, গত বুধবার সকালে করোনায় আক্রান্ত ওই নারী ও তার স্বামীকে রাজবাড়ী সদর হাসপাতালের আইসোলেশন কর্ণারে ভর্তি করার খবরে গতকাল বৃহস্পতিবার ও আজ শুক্রবার এ হাসপাতালে রোগীর সমাগম ছিলো অনেক কম।

রাজবাড়ীর সিভিল সার্জন ডা: মো: নুরুল ইসলাম জানান, ওই নারী ও তার স্বামীকে পুনরায় ঢাকায় পাঠানো হয়েছে।

তিনি আরো বলেন, শুক্রবার ১০ জনসহ এ পর্যন্ত ২৮ জনের করোনাভাইরাস সন্দেহে নমুনা সংগ্রহ করে তা ঢাকায় পাঠানো হয়েছে। যদিও এর মধ্যে চারজনের রিপোর্ট ফিরে এসেছে, তবে তা নেগেটিভ। যাদের নমুনা পাঠানো হয়েছে তাদেরকে হোম কোয়ারেন্টাইনে থাকতে বলা হয়েছে।

উল্লেখ্য, করোনাভাইরাসে শনাক্ত হওয়া এক নারী (৩২) রোগী সোহরাওয়ার্দী হাসপাতাল থেকে পালিয়ে মঙ্গলবার রাতে রাজবাড়ীর এক গ্রামে বাবার বাড়িতে চলে এসেছিলেন। এ নিয়ে রাতভর পুলিশি পাহারা পর ওই নারী রোগী ও তার পুলিশ কনস্টেবল স্বামীকে গত বুধবার সকালে রাজবাড়ী সদর হাসপাতালের আইসোলেশন কর্ণারে নিয়ে আসা হয়। সেই সাথে ওই পরিবারটির গ্রামসহ পাশর্^বর্তী তিনটি গ্রাম লকডাউন করেছেন বলে জানিয়েছেন, সদর উপজেলা নির্বাহী অফিসার মো: সাইদুজ্জামান খান।

রাজবাড়ী থানার ওসি স্বপন কুমার মজুমদার জানান, গত মঙ্গলবার রাতে করোনাভাইরাসে শনাক্ত হওয়া এক নারী রোগী সোহওয়ার্দী হাসপাতাল থেকে পালিয়ে একটি মাইক্রোবাসে তার স্বামীর সাথে রাজবাড়ী সদর উপজেলার দাদশী ইউনিয়নের বক্তারপুর গ্রামের বািড়তে চলে আসেন। বিষয়টি তারা জানতে পেরে প্রায় পুরো রাত ওই বাড়িটি তারা ঘিরে রাখেন। সেই সাখে বিষয়টি তারা জেলা স্বাস্থ্য বিভাগতে অবহিত করে। পরে তাদেরকে রাজবাড়ী সদর হাসপাতালের আইসোলেশন কর্ণারে নিয়ে যাওয়া হয়।


আরো সংবাদ



premium cement
সাভারে বুধবার ১২ ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ থাকবে গাজা ইস্যুতে শিক্ষার্থীদের বিক্ষোভ সামাল দিতে হিমশিম খাচ্ছে যুক্তরাষ্ট্র ফরিদপুর-খুলনা মহাসড়কে জনতার অবরোধ ভাঙতে টিয়ারশেল ও ফাঁকা গুলি বাংলাদেশ-কাতারের মধ্যে ১০টি সহযোগিতা নথি সই ‘বাংলাদেশের মানবাধিকার পরিস্থিতির কোনো পরিবর্তন হয়নি’ মিলান ডার্বি জিতে শিরোপা পুনরুদ্ধার ইন্টারের কুমিল্লা সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশী যুবক আহত অপহরণের ২৬ ঘণ্টা পর সাংবাদিকের বড় ভাই উদ্ধার মালয়েশিয়ায় ২ হেলিকপ্টারের সংঘর্ষে ১০ নৌ-সদস্য নিহত প্রধানমন্ত্রীর সাথে বৈঠকে কাতারের আমির বাগাতিপাড়ায় আগুনে পুড়লো ৭ কৃষক পরিবারের বসতঘরসহ গরু-ছাগল

সকল