২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

আইসোলেশনে মারা যাওয়া যুবকের শরীরে করোনা মেলেনি

আইসোলেশনে মারা যাওয়া যুবকের শরীরে করোনা মেলেনি - ছবি : সংগৃহীত

জ্বর, শ্বাসকষ্ট, হাঁচি ও কাশি নিয়ে শরীয়তপুর সদর হাসপাতালের আইসোলেশনে ৮ এপ্রিল মারা গেছেন। তবে মারা যাওয়া ওই যুবকের শরীরে করোনাভাইরাস ছিল না বলে জানিয়েছেন শরীয়তপুর সদর হাসাপাতালের তত্ত্বাবধায়ক ডা: মুনির আহমেদ খান। বৃহস্পতিবার সন্ধ্যা ৬ টার দিকে তিনি এ তথ্য জানান।

তিনি জানান, ওই যুবক ৭ এপ্রিল মঙ্গলবার শরীয়তপুর সদর হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে রেখে চিকিৎসা দেয়া হচ্ছিল। গতকাল বুধবার বিকেল পৌনে ৪টার দিকে তার মৃত্যু হয়। পরে তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য আইসিডিডিআরবিতে পাঠানো হয়।

বৃহস্পতিবার বিকাল ৫টায় আমরা তার পরীক্ষার ফলাফল হাতে পাই। ফলাফল নেগেটিভ এসেছে, তিনি করোনাভাইরাসে আক্রান্ত ছিলেন না।

এদিকে শরীয়তপুর সদর উপজেলার ৬৫ বছর বয়সী এক বৃদ্ধা মহিলাকে আইসোলেশনে রেখে চিকিৎসা হেয়া হচ্ছে বলেও জানান তিনি।

তিনি আরো জানান, শরীয়তপুর থেকে ৮ এপ্রিল পর্যন্ত সর্বমোট সন্দেহভাজন ৩০ জনের নমুনা ঢাকায় পাঠানো হয়েছিল। তার মধ্যে ৮ এপ্রিল ১৭ জনের ফলাফল ও ৯ এপ্রিল ১৩ জনের ফলাফলই নেগেটিভ এসেছে।


আরো সংবাদ



premium cement
চুয়েট শিক্ষার্থীদের সড়কে অবস্থান অব্যাহত, ঘাতক বাসচালক গ্রেফতার তামাক পণ্যে সুনির্দিষ্ট করারোপের দাবিতে এনবিআর চেয়ারম্যানের কাছে ২৫ সংসদ সদস্যের চিঠি প্রাণিসম্পদ প্রদর্শনীতে মহিষের আক্রমণে বাবা-ছেলেসহ আহত ৪ গফরগাঁওয়ে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার তীব্র মাত্রায় হিংস্র হয়ে উঠেছে সরকার : মির্জা ফখরুল মিরসরাইয়ে মৃত্যুর ১৫ দিন পর ব্যাংক কর্মকর্তার কবর থেকে লাশ উত্তোলন দেশে দেড় হাজার মেগাওয়াট লোডশেডিং, দুর্ভোগে মানুষ রংপুরে মহানবী সা:-কে নিয়ে কটূক্তি করায় ছাত্রলীগ কর্মী গ্রেফতার বাড়ছে না শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি, অনলাইনে ক্লাস চালুর চিন্তা বিশ্বের অন্যতম স্মার্ট হজ ব্যবস্থাপনা হবে বাংলাদেশে : ধর্মমন্ত্রী সিলেটে ৪৪ লাখ টাকার ভারতীয় চিনিসহ গ্রেফতার ৪

সকল