২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

পালানো সেই করোনা রোগীকে ঢাকায় প্রেরণ, এলাকা লকডাউন

পালানো সেই করোনা রোগীকে ঢাকায় প্রেরণ, এলাকা লকডাউন - ছবি: নয়া দিগন্ত

করোনাভাইরাসে আক্রান্ত ঢাকা থেকে পালানো রাজবাড়ীর আইসোলেশন সেন্টারে থাকা সেই নারী রোগী ও তার স্বামীকে উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার বেলা ১১টার দিকে বিশেষ অ্যাম্বুলেন্সে করে রাজবাড়ীর সদর হাসপাতাল হাসপাতাল কর্তৃপক্ষ তাকে আবারও ঢাকায় পাঠিয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন রাজবাড়ীর সির্ভিল সার্জন ডা: নুরুল ইসলাম বলেন, ঢাকা উর্দ্ধত্তন কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করে করোনাভাইরাসে আক্রান্ত ঐ নারী ও তার স্বামীকে আজ আবারো তাদেরকে ঢাকাতে পাঠিয়ে দিয়েছি। এখন তাদের ঢাকাতেই চিকিৎসা নিতে হবে।

উল্লেখ্য, ৪ এপ্রিল ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ঐ নারীর করোনা সন্দেহ হওয়ার পর তাকে সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানো হয়। পরীক্ষার পর তার শরীরে করোনাভাইরাসের পজেটিভ আসলে তাকে সেখানেই ভর্তি করে রাখে কর্তৃপক্ষ।

সেখান থেকে মঙ্গলবার (৭ এপ্রিল) দুপুরে পালিয়ে রাজবাড়ীর দাদশীতে তার নিজ বাড়িতে চলে আসেন তিনি। পুলিশ খবর পেয়ে মঙ্গলবার দিবাগত রাত ৩টা থেকে তার বাড়ি ঘিরে রাখে এবং ভোর ৫টার দিকে রাজবাড়ী সিভিল সার্জনের সহযোগিতায় তাকে ও তার স্বামীকে উদ্ধার করে রাজবাড়ীর সদর হাসপাতালের আইসোলেশন সেন্টারে ভর্তি করানো হয়। এ ঘটনায় দাদশী ইউনিয়নের বেশ কয়েকটি এলাকা লকডাউন ঘোষণা করেছে কর্তৃপক্ষ।


আরো সংবাদ



premium cement