২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

বরগুনায় ৩ জন জ্বর-কাশি নিয়ে আইসোলেশনে

-

বরগুনা জেনারেল হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে তিনজনকে ভর্তি করা হয়েছে। তারা জ্বর, সর্দি, কাশি ও শ্বাসকষ্টে আক্রান্ত। তিনজনই বরগুনা সদর উপজেলার বাসিন্দা।

জেনারেল হাসপাতাল সূত্রে জানা গেছে, আইসোলেশন ওয়ার্ডে ভর্তি তিনজনের মধ্যে একজন চট্টগ্রাম ও একজন ঢাকা থেকে এলাকায় এসেছিলেন। অপরজন স্থানীয় বাসিন্দা। তাদের মধ্যে আগে ভর্তি হওয়া দু’জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ঢাকায় পাঠানোর হয়েছে। অপরজন বুধবার বিকেলে হাসপাতালে ভর্তি হন। তার নমুনা সংগ্রহ করে বৃহস্পতিবার ঢাকায় পাঠানো হবে।

একটি সূত্র জানায়, ঢাকাফেরত ব্যক্তিটি বুধবার ভোরে এলাকায় পৌঁছান। তিনি অ্যাম্বুলেন্স যোগে বরগুনায় এসে গোপনে নিজের বাড়িতে উঠেন। স্থানীয় লোকজন বিষয়টি টের পেয়ে প্রশাসনকে জানালে, তারা এসে ওই ব্যক্তিকে বরগুনা জেনারেল হাসপাতালে নিয়ে যান।

এ বিষয়ে বরগুনা জেলা হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা: মো: সোহরব হোসেন বলেন, দু’জনের নমুনা সংগ্রহ করে আমরা ঢাকায় পাঠিয়েছি। ঢাকাফেরত ব্যক্তির নমুনা সংগ্রহ করে আজ বৃহস্পতিবার ঢাকায় পাঠানো হবে।


আরো সংবাদ



premium cement
সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য রাজনীতি করে : ড. মঈন খান সাজেকে পাহাড়ি খাদে পড়ে মাহিন্দ্রচালক নিহত জমি রেজিস্ট্রি করে না দেয়ায় বাবার কবরে শুয়ে ছেলের প্রতিবাদ ইসরাইলি হামলায় গাজায় আরো ৭১ জন নিহত পানছড়ি উপজেলায় চলমান বাজার বয়কট স্থগিত ঘোষণা আওয়ামী লীগ দেশের স্বাধীনতাকে বিপন্ন করেছে : দুদু যুক্তরাষ্ট্র টি-টোয়েন্টি দলে নিউজিল্যান্ডের এন্ডারসন লড়াই ছাড়া পথ নেই : নোমান জার্মানির অর্থ যেভাবে সিরিয়ায় যুদ্ধাপরাধে ব্যবহার হচ্ছে জার্মানিতে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মোশাররফ হোসেনের মেয়াদ বাড়ল

সকল