২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

কালিয়াকৈরে কাশি ও শ্বাসকষ্টে বৃদ্ধের মৃত্যু

কালিয়াকৈরে কাশি ও শ্বাসকষ্টে বৃদ্ধের মৃত্যু - সংগৃহীত

গাজীপুরের কালিয়াকৈরে কাশি ও শ্বাসকষ্টে আক্রান্ত হয়ে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। বুধবার দুপুর দুইটার দিকে তার মৃত্যু হয়। বিষয়টি নিশ্চিত করেন কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা প্রবীর কুমার সরকার।

চাপাইর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুজ্জামান সেতু জানান, বুধবার দুপুরে শ্বাসকষ্টে তার মৃত্যু হয়। তিনি দীর্ঘদিন যাবত শ্বাসকষ্টজনিত রোগে আক্রান্ত ছিলেন।

কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা প্রবীর কুমার সরকার বলেন, নিহত ব্যক্তি শ্বাসকষ্টজনিত (হাঁপানি) রোগে আক্রান্ত ছিলেন বলে পরিবারের সদস্যরা জানান। খবর পেয়ে আমাদের স্বাস্থ্যকর্মী গিয়ে নিহত বৃদ্ধ ও তার পরিবারের সদস্যদের নমুনা সংগ্রহ করেছে।

নিহতের পরিবারকে হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দিয়েছে স্থানীয় প্রশাসন। পাশাপাশি তিনি করোনায় আক্রান্ত ছিলেন কি না তা নিশ্চিত হতে নমুনা স্বাস্থ্য বিভাগের মাধ্যমে আইইডিসিআরে পাঠানো হবে বলেও জানান তিনি।


আরো সংবাদ



premium cement
পার্বত্যাঞ্চলে সেনাবাহিনী: সাম্প্রতিক ভাবনা গফরগাঁওয়ে ব্রহ্মপুত্র নদে টিকটক করতে গিয়ে স্কুলছাত্রের মৃত্যু তানজানিয়ায় বন্যায় ১৫৫ জনের মৃত্যু বাংলাদেশসহ এশিয়ার ৩ দেশে কাতার আমিরের সফরে কী লাভ ও উদ্দেশ্য? মধুখালীর ঘটনায় সঠিক তদন্ত দাবি হেফাজতের ফর্মে ফিরলেন শান্ত জামায়াতের ৫ নেতাকর্মীকে পুলিশে সোপর্দ যুবলীগ কর্মীদের, নিন্দা গোলাম পরওয়ারের চায়ের সাথে চেতনানাশক খাইয়ে স্বর্ণালঙ্কার চুরি ঈশ্বরগঞ্জে সংরক্ষিত নারী আসনের এমপি ব্যারিস্টার ফারজানাকে সংবর্ধনা যুক্তরাষ্ট্রের মানবাধিকার প্রতিবেদনে‘ভিত্তিহীন' তথ্য ব্যবহারের অভিযোগ বাংলাদেশ সরকারের মোদির মুসলিমবিরোধী মন্তব্যের প্রতিবাদ করায় সংখ্যালঘু নেতাকে বহিষ্কার

সকল